শনিবার | ০৪ মে, ২০২৪

প্রগতি চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত
২৫ জুলাই, ২০১৮ ১১:১১:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  বুধবার অনুষ্ঠিত রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান নির্বাচনে প্রগতি চাকমা (আনারস প্রতীক) বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

নানিয়াচর উপ নির্বাচনে ভোট গ্রহণ শেষে গনণা চলছে
২৫ জুলাই, ২০১৮ ১০:০৫:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সর্বোচ্চ নিরাপত্তায় শান্তিপূর্ণ পরিবেশে গত বুধবার রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন ভেটাররা। সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার চার ইউনিয়নের ১৪ কেন্দ্রে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সবকটি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের খবর পাওয়া যা

অবৈধ অস্ত্র দেখিয়ে আওয়ামীলীগকে দমানো যাবে না : দীপংকর তালুকদার
২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, অবৈধ অস্ত্রের জোর দেখিয়ে আওয়ামীলীগের নেতা-কর্মীদের দমানো যাবে না, অবৈধ অস্ত্রধারীরা কখনো জনগনের কল্যাণ চায় না। পার্বত্য এলাকা থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও অবৈধ অস্ত্রধারীদের সামাজিকভাবে  প্রতিরোধ করতে হবে।  

বান্দরবান-রাঙামাটি সড়ক যোগাযোগ স্বাভাবিক
২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৭:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রবল বৃষ্টি আর জলাবদ্ধ পানির কারণে একদিন বন্ধ থাকার পর বান্দরবান রাঙামাটি সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে । সকাল থেকে বান্দরবান রাঙামাটি সড়কে মোটরবাইক,ইজিবাইক,ট্রাক ও যাত্রীবাহী বাস চলাচল শুরু করেছে।

রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৬:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভা বুধবার (২৫জুলাই) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার মৃত্যুতে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ
২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৪:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা থেকে দুই বার নির্বাচিত সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমা আর নেই। বুধবার বেলা সাড়ে ১২টায় ঢাকার মগবাজারস্থ কমিউনিটি ট্রাস্ট হাসপাতালে তিনি শেষ নি:শেষ ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

পাহাড়ী ঢলে পানির স্রোতে হেডম্যান পাড়া ব্রীজে ফাটল ধরেছে
২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের গত কয়েকদিনে একটানা মূসলধারে বৃষ্টির ফলে পাহাড়ী ঢলের পানিতে হেডম্যান পাড়ায় অবস্থিত ত্রাণ বিভাগের ব্রীজের বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে।

নানিয়ারচরে শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন চলছে
২৫ জুলাই, ২০১৮ ০৪:১৮:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে  ভোট গ্রহণ চলছে। বুধবার (২৫জুলাই) সকাল ৮টা থেকে উপজেলার ৪টি ইউনিয়নের ১৪টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়।

পার্বত্য চট্টগ্রামে শান্তি ও গনতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে: দীপংকর তালুকদার
২৫ জুলাই, ২০১৮ ০১:৩০:০৭

বিশেষ প্রতিবেদক, রাঙামাটি। সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি পার্বত্য চট্টগ্রামে শান্তি ও গনতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পরিষদের অর্থ বিতরণ
২৫ জুলাই, ২০১৮ ০১:২৬:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions