বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাত পোহালে-ই নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন
২৪ জুলাই, ২০১৮ ০৯:২০:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান নির্বাচনে আগামীকাল (বুধবার) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন গ্রহণে নির্বাচন কমিশন আজ সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে ব্যালেট পেপারসহ নির্বাচনী সরঞ্জমাদি পাঠানো শুরু করেছে।  শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনের (ইসি) জোরদার নির্দেশে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

চেয়ারম্যানের সঙ্গে বিসিএস বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স -২০১৮ এর কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাৎ
২৪ জুলাই, ২০১৮ ০৮:৫৫:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণরত ৬৭তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স -২০১৮ এর বিভিন্ন ক্যাডারের ৭জন কর্মকর্তা মঙ্গলবার (২৪ জুলাই) রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে পরিষদ কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

নানিয়ারচরে ১জনকে অপহরণের অভিযোগ
২৪ জুলাই, ২০১৮ ০৮:৫৩:২১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির নানিয়াচর থেকে এক ব্যাক্তি অপহরণের অভিযোগ করেছে নব্য মুখোশবাহিনী প্রতিরোধ কমিটি। কমিটির আহ্বায়ক জ্যোতিলাল চাকমা আজ মঙ্গলবার সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে রাঙামাটির নানিয়ারচর  থেকে ছায়াধনচাকমা (৪৫) নামে এক ব্যক্তিকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বান্দরবানে টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত, রাঙামাটি বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ
২৪ জুলাই, ২০১৮ ০৮:৫১:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মৌসুমি বায়ু সক্রিয় থাকায় টানা কয়েকদিন বৃষ্টিপাত অব্যাহত থাকায়  বান্দরবানে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মঙ্গলবার সকাল থেকে প্রবল বৃষ্টি হওয়ায় জেলা সদরের বিভিন্ন সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। ভারী বৃষ্টি আর প্রবল বাতাস উপেক্ষা করে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা বিদ্যালয়ে আসা যাওয়া করছে।

বনরুপা কাচা বাজার এলাকায় আগুনে ৪ বসতবাড়ি ও ৭ দোকান ভস্মীভূত
২৪ জুলাই, ২০১৮ ০৮:৪৭:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আকস্মিক আগুনে ৪ বসতবাড়ি ও ৭ দোকান ভস্মীভূত হয়েছে। সোমবার মধ্যরাতে শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরুপার প্রদীপ্ত চাকমার মার্কেটে এ অগ্নিকান্ড ঘটে। লবিয়ত নামে একটি খাবার হোটেলের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত বলে জানান প্রত্যক্ষদর্শিরা।

পার্বত্য চট্টগ্রামের পুনর্গঠিত ভূমি কমিশন ও এর চ্যালেঞ্জসমূহ; চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায়
২৪ জুলাই, ২০১৮ ০১:৩৩:৪৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রামের পুনর্গঠিত ভূমি কমিশন এর চ্যালেঞ্জসমূহ নিয়ে নিজ ফেইসবুক আইডিতে চাকমা সার্কেল ব্যারিষ্টার দেবাশীষ রায় নিজস্ব মতাসত ব্যক্ত করেছেন সেটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার চিকিৎসার জন্য বীর বাহাদুরের ১০ লক্ষ টাকা প্রদান
২৪ জুলাই, ২০১৮ ১২:১১:২৮

কৌশিক দাস, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার উন্নত চিকিৎসায় বর্তমান পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি’র আন্তরিক উদ্যোগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

বাঘাইছড়িতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
২৪ জুলাই, ২০১৮ ১২:০৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার শিজক নদীতে গোসল করতে  সোমবার পানিতে ডুবে দুই স্কুল শিক্ষার্থী শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু কচুছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তারা হলো এলিনা চাকমা(৭) ও জয়া চাকমা(৬)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions