বুধবার | ১৬ জানুয়ারী, ২০১৯

নানা আয়োজনে সনাতন ধর্মালম্বীদের উত্তরায়ন সংক্রান্তি উদযাপন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজন বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা উদযাপন করছে উত্তরায়ন সংক্রান্তি। দিনটি সনাতন ধর্মালম্বীদের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ দিন। পৌষ সংক্রান্তিকে উত্তরায়ন সংক্রান্তি বলা হয়। পৌষ মাসের শেষ দিনকে সনাতন ধর্মালম্বীরা পূন্যতিথি বিবেচনা করে প্রতিবছরই উত্তরায়ন সংক্রান্তি উদযাপন করে।

বীর বাহাদুরকে মন্ত্রী করায় বান্দরবান জেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশের সর্বশেষ সংসদীয় ৩০০নং আসন বান্দরবান জেলা থেকে পর পর টানা ৬ষ্ঠ বারের মত নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপিকে নতুন সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।নিজ আসনে বীর বাহাদুর উশৈসিং এমপিকে পূর্ণ মন্ত্রী করায় এলাকায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্থরের মানুষের মধ্যে চলছে আনন্দ-উল্লাস।

গরীব ও অসহায়দের মাঝে বান্দরবান সেনাবাহিনীর চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দুর্গম পাহাড়ের মানুষের জীবনমান উন্নয়ন ও নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। আর তারই ধারাবাহিকতায় বান্দরবান সেনা জোন এর আওতায় বান্দরবানের গরীব অসহায় শিক্ষার্থীদের আর্থিক অনুদান, নিস্ব:ব্যক্তিদের উন্নত চিকিৎসার জন্য চিকিৎসা সহায়তা ও শীতার্থদের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রয়াত সংগীত শিল্পী BAND FEST- ২০১৯ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উপমহাদেশের প্রখ্যাত গীটারিস্ট ও সংগীত শিল্পী প্রয়াত আইয়ুব বাচ্চু এবং বান্দরবানের স্বনামধন্য গীটারিস্ট প্রয়াত শৈক্যপ্রু এর স্মরণে (BAND FEST-২০১৯) উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বীর বাহাদুরকে মন্ত্রী করায় বান্দরবানে মিষ্টি বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসনে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেওয়ায়  সংবাদে বান্দরবানে এলাকাবাসীরা আনন্দ উল্লাস শুরু করেছে ,এই সুসংবাদে এলাকায় বিভিন্ন মহলের পক্ষ থেকে মিষ্টি বিতরণ শুরু হয়েছে।

মন্ত্রী হতে ফোন পেলেন বীর বাহাদুর এমপি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বীর বাহাদুর উশৈসিং এমপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে বিপুল ভোটে আওয়ামীলীগ থেকে জয়লাভ করার পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এবার মন্ত্রী হতে চলেছেন।

পার্বত্য মন্ত্রী হিসেবে বীর বাহাদুরকে চান পাহাড়বাসী

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য মন্ত্রী হিসেবে বীর বাহাদুরকে চান পাহাড়ের জনগণ। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বিপুল ভোটে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করার পর পরই সাধারণ মানুষ এই বীরকে ( বীর বাহাদুর উশৈসিং) আবার ও দেশ ও জনগণের সেবার জন্য কাজ করার অঙ্গীকার নিয়ে ৩০০ নং আসন থেকে পার্বত্য মন্ত্রী হিসেবে দেখার আগ্রহ প্রকাশ করছে ।

লামায় কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিশেষ ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে দুর্গম ও প্রত্যন্ত এলাকার বঞ্চিত মানুষকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। প্রয়াত চিকিৎসক ডা. দেওয়ান মোহাম্মদ রুবেলের স্মরণে কোয়ান্টাম ফাউন্ডেশন আয়োজিত শুক্রবার (৪ জানুয়ারী) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই চিকিৎসাসেবা ক্যাম্পে অংশগ্রহণ করেন বিভিন্ন বিভাগের মোট ১১৯ জন চিকিৎসক।

ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বীর বাহাদুর উশৈসিং এমপি ৬ষ্ঠ বারের মত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বান্দরবান পৌর ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন নব নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে শ্রদ্ধা ভরে স্মরণ করলেন ৩০০নং সংসদীয় আসন বান্দরবান থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবানে নতুন বছরে নতুন বই পেলো শিক্ষার্থীরা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন বছরের প্রথম দিনেই কোমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।  

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions