সোমবার | ১২ এপ্রিল, ২০২১

বান্দরবানে নতুন করে ৩জনসহ মোট আক্রান্ত ৯৫০জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩জন। আক্রান্তদের মধ্যে ৩জনই বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

ঢিলে ঢালাভাবে বান্দরবানে চলছে লকডাউন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রমণ রোধে দ্বিতীয়দিনের মতো বান্দরবানে চলছে ঢিলেঢালা ভাবে লকডাউন। লকডাউন চলাকালে বান্দরবান জেলা শহরে ওষুধের দোকান ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলার পাশাপাশি বাজারসহ বিভিন্নস্থানে স্বাভাবিকভাবে

বান্দরবানে করোনায় নতুন করে ৮জনসহ মোট আক্রান্ত ৯৪৭জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৮জন। আক্রান্তদের মধ্যে ৭জন বান্দরবান সদর ও ১জন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বান্দরবানে শুরু হয়েছে লকডাউন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড-১৯ এর সংক্রমণ বাড়ায় দ্বিতীয় দফায় সারাদেশের ন্যায় বান্দরবানেও লকডাউন শুরু হয়েছে।

বান্দরবানে নতুন করে ১০জনসহ মোট আক্রান্ত ৯৩৯জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১০জন। আক্রান্তদের মধ্যে ৪জন বান্দরবান সদর,৪জন নাইক্ষ্যংছড়ি ও ২জন লামা উপজেলার বাসিন্দা।

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনার ২য়ধাপ মোকাবেলায় সাধারণ জনগণকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

লকডাউন এর ঘোষণায় বান্দরবানে কেনাকাটার হিড়িক

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এক সপ্তাহের জন্য লকডাউন শুরু হচ্ছে সোমবার থেকে। এই ঘোষণায় সকাল থেকেই  বান্দরবানের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানগুলোয় ভিড় বাড়তে শুরু করেছে। অনেকেই প্রয়োজনের অতিরিক্ত পণ্য কিনে বাড়িতে ফিরছেন।

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৯২৯জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবার বাড়ছে করোনার রোগী। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৫জন, আক্রান্ত ৫জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

বান্দরবানে নিরাপদ খাবার পানির প্ল্যান্ট উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের লাঙ্গিপাড়ায় জলবায়ু ও ভুতাত্ত্বিক জটিলতার বিবেচনায় একটি বিশেষ ও ব্যাতিক্রমধর্মী পদ্ধতিতে নিরাপদ খাবার পানির প্ল্যান্ট তৈরী করা হয়েছে ,আর এই পানির প্ল্যান্টের মাধ্যমে এলাকাটির প্রায় ২ থেকে ৩শত পরিবার বিশুদ্ধ পানি পাবে বলে আশা করছে।

বান্দরবানে নতুন করে ১জনসহ মোট আক্রান্ত ৯২৪জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১জন। আক্রান্ত ১জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions