শনিবার | ১৮ মে, ২০২৪

অবৈধ অস্ত্র দেখিয়ে আওয়ামীলীগকে দমানো যাবে না : দীপংকর তালুকদার

প্রকাশঃ ২৫ জুলাই, ২০১৮ ০৯:৫৮:৪৬ | আপডেটঃ ১৩ মে, ২০২৪ ০১:২৯:৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, অবৈধ অস্ত্রের জোর দেখিয়ে আওয়ামীলীগের নেতা-কর্মীদের দমানো যাবে না, অবৈধ অস্ত্রধারীরা কখনো জনগনের কল্যাণ চায় না। পার্বত্য এলাকা থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও অবৈধ অস্ত্রধারীদের সামাজিকভাবে  প্রতিরোধ করতে হবে।  

আজ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে রাঙামাটি জেলা তাঁতী লীগের কর্মী সমাবেশে  প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে দলের নেতাকর্মীদের আরো সংগঠিত হওয়ার জন্য আহবান জানান জেলা আওয়ামীলীগের এই সভাপতি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মংউচিং মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, তাতীলীগের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক মোন্তাজ উদ্দিন ভূইয়া। তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কে.এম. শহীদুল্লাহ সমাবেশের উদ্বোধন করেন।

এছাড়া কেন্দ্রীয় তাঁতীলীগের সহ সভাপতি ফজলুল হক রিপন, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশ শেষে মংউচিং মারমাকে আহবায়ক ও বাবলা মিত্রকে সদস্য সচিব করে ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions