সোমবার | ২৭ মে, ২০১৯

জেএসএস নেতা কে এস মংমারমাসহ গ্রেফতারকৃতদের মুক্তি দাবি

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল ২৫ মে ২০১৯ বান্দরবান সেনা জোন কর্তৃক পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কেএস মংমারমা এবং বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ক্যবা মং মারমাকে বান্দরবান সেনা জোনে ডেকে নিয়ে গ্রেফতারের অভিযোগ এনে এই ঘটনায় জনসংহতি সমিতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

কৃষকদের কাছ থেকে ন্যায্য মুল্য ধান ক্রয়ের দাবিতে রাঙামাটিতে বিএনপির স্বারকলিপি (ভিডিওসহ)

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মধ্যস্থতাকারী সুবিধাভোগীদের কাছ থেকে নয় সরাসরি কৃষকদের কাছ থেকে ন্যায্য মুল্যে ধান ক্রয়ের দাবিতে রাঙামাটি জেলা প্রশাসককে স্বারকলিপি দিয়েছে জেলা বিএনপি।

রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমাকে  (৪০) হত্যার প্রতিবাদে রাঙামাটি জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এমডি’র কাছে সিবিএ নেতা লাঞ্চিত হওয়ার অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ ঐতিহ্যবাহী কর্ণফুলী পেপার মিলস লি. (কেপিএম) এর বর্তমানে খুবই নাজুক অবস্থার সৃষ্টি হয়েছে। দেনার ভাড়ে নুয়ে গিয়ে পূর্বের ঐতিহ্য (এশিয়ার বৃহত্তম কাগজকল) হারাতে বসেছে মিল্সটি। দীর্ঘদিন যাবত বকেয়া রয়েছে শ্রমিক কর্মচারীর বেতন ভাতা। ফলে মানবেতর দিননিপাত করতে হচ্ছে সকলকে। অন্যদিকে, একসময় কাগজ উৎপাদনে খ্যাতি থাকলেও বর্তমানে এই মিল্স হতে উৎপাদন করা হচ্ছে নিম্ন মানের কাগজ।

জনপ্রতিনিধিদের সাথে নানিয়ারচর জোনের মতবিনিময়

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সোমবার সকালে উপজেলার বেতছড়ি জেনারেল ওসমানী উচ্চ বিদ্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, হেডম্যান-কার্বারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের সাথে মতবিনিময় সভা করেন জোন অধিনায়ক লে. কর্নেল কাইয়ুুম হোসেন, পিএসসি।

পার্বত্য চট্টগ্রামের মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে : উষাতন তালুকদার (ভিডিওসহ)

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতি মগের মুল্লকের মত, মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে এখানে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। এক শ্রেণীর সরকারি কর্মচারী চাকুরি করতে এসে পরিবেশ পরিস্থিতি অশান্ত করে তুলছেন, কোন ঘটনা ঘটলেই  যাকে তাকে আসামী দিয়ে মামলা করে গ্রেফতার করা হয়। পাহাড়ের মানুষ এখন গ্রেফতার আতংকে রয়েছে।

রাজস্থলীতে নিহত যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত সম্পন্ন, ঘটনার জন্য জেএসএসকে দায়ী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় ওয়ার্ড যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত আজ সোমবার রাঙামাটি জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।  সকাল ১০টার দিকে নিহতের লাশ রাঙামাটিতে আনা হয়। এসময় যুবলীগের নেতা কর্মীরা হাসপাতালে ভিড় করে। ঘটনার জন্য যুবলীগের নেতা কর্মীরা জেএসএস নেতা কর্মীদের দায়ী করে বলেছে আওয়ামীলীগকে নেতা কর্মী শুন্য করতে জেএসএস পরিকিল্পিতভাবে হত্যাকান্ড চালাচ্ছে।

রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় রোববার রাতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত হয়েছে।

বান্দরবানে নিহত সেনা সদস্য নিপুন চাকমার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বান্দরবানে পরিত্যক্ত মটার সেল বিস্পোরনে নিহত সেনা সদস্য নিপুন চাকমার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের আমতলী এলাকায় সেনাবাহিনীর ভারি অস্ত্রের ফায়ারিং রেঞ্জে ফায়ারিং এর জন্য ঝোপ জঙ্গল কেটে পরিস্কার করার সময় পরিত্যক্ত সেল (বোমা) বিস্ফোরণে ঘটনাস্থলে সেনাবাহিনীর ২ সদস্য জাহিদুল ইসলাম এবং আহত নিপুন চাকমাকে হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচে  নেয়ার পথে মারা যায়।

কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির  কাপ্তাইয়ে  বাসস্ট্যান্ডের সামনে এক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত হয়েছে।

চম্পকনগর নিবাসী কামরুন নেসা হেলেনের দাফন সম্পন্ন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের চম্পকনগর এলাকার নিবাসী ও পরিবার পরিকল্পনা পরিদর্শিকা প্রশিক্ষন ইনষ্টিটিউটের হোষ্টেল সুপার ভাইজার কামরুন নেসা হেলেনের দাফন আজ সম্পন্ন হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions