সোমবার | ২৩ জুলাই, ২০১৮

রাঙামাটিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে আজ এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ির ১৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫ হাজার চারা রোপন

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ বুধবার সকালে  সারা দেশের ন্যায় ৩০লক্ষ শহীদের স্বরণে বাঘাইছড়িতে ও উপজেলা মিলনায়তনের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে কিশালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে শেষ হয়।

কাপ্তাইয়ে ৪১ বিজিবি ১০হাজার চারা রোপন করবে

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়া¹াছড়া ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম (পিএসসি) বলেছেন, কাপ্তাই বিজিবির আওতাধীন সকল বিওপি ও ক্যাম্পগুলোতে আগামী ১সপ্তাহের মধ্যে রোপন করা হবে বিভিন্ন প্রজাতির ন্যূনতম ১০হাজার চারা। প্রতিটি সৈনিক ৫টি করে চারা রোপন করবেন।

নানিয়ারচরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, নানিয়াচর (রাঙামাটি)। সারা দেশব্যাপী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত বৃক্ষরোপন কর্মসূচি নানিয়ারচরেও পালন করা হয়। ত্রিশ লক্ষ শহীদের স্বরনে ত্রিশ লক্ষ চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে আজ নানিয়ারচর উপজেলা পরিষদে, কলেজ,  বিভিন্ন

রাঙামাটির ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৬ হাজার গাছের চারা রোপন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান মুক্তিযুদ্ধে আতেœাৎসর্গকারী ৩০লক্ষ শহীদদের স্মরনে সারাদেশে একযোগে ৩০ লক্ষ বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসাবে রাঙামাটি জেলায় ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫৬হাজার গাছের চারা রোপন করা হয়েছে।

৩০লাখ শহীদের স্মরণে জুরাছড়িতে বৃক্ষ রোপন

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বৃক্ষরোপণ করে নিজেদের দায়িত্ব শেষ মনে করলে হবে না-১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদদের স্মরণে এসব রোপিত চারা যতœসহকারে বাঁচিয়ে রাখতে হবে। এসব চারা আমাদেরকে  মুক্তিযুদ্ধে ত্যাগী ৩০ লক্ষ শহীদদের স্মরণ করে দেবে। এছাড়া পরিবেশ রক্ষায় বিরাট ভূমিকা পালন করবে এসব পাছ-পালা। সুতরাং এসব চারার প্রতি সকলের যত্নশীল হতে হবে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বুধবার (১৮ জুলাই) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

রাঙামাটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত রিজার্ভবাজারে  অভিযান চালিয়ে মদ উৎপাদন করার উপাদান রাখায় জরিমানা করেছে।

নানিয়ারচরে অস্ত্রসহ আটক ২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে অস্ত্রসহ দু’ব্যক্তিকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। মঙ্গলবার সকালে উপজেলার ঘিলাছড়ি বাজার থেকে তাদেরকে করে বিকালে নানিয়ারচর থানা পুলিশে হস্তান্তর করা হয়। আটকরা হলেন- অনন্ত বিকাশ চাকমা (৬০) ও সমর চাকমা (৩০)। পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সূত্র এসব তথ্য নিশ্চিত করে।

কাপ্তাইয়ে বিজিবির অভিযানে কাঠ জব্দ

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়াগ্গাছড়া ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অভিযানে গতকাল মঙ্গলবার রাত পোনে ২টার সময় জুম রেস্তোরা সংলগ্ন ওয়াগ্গা চা বাগানের সামনে কর্ণফুলী নদীতে ভাষমাণ অবস্থায় বিপুল পরিমাণে কাঠ জব্দ করা হয়েছে।

রাজস্থলীতে ফলদ বৃক্ষ মেলা শুরু

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় "অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা"এই শ্লোগানকে সামনে রেখে আজ সকালে উপজেলা চত্ত্বর থেকে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ইং উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions