শনিবার | ১৮ মে, ২০২৪

বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পরিষদের অর্থ বিতরণ

প্রকাশঃ ২৪ জুলাই, ২০১৮ ০১:২৬:৫৩ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ০৯:০৫:২২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
মঙ্গলবার (২৪জুলাই) বিকেলে বনরূপা বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের প্রত্যোককে নগদ ৫হাজার টাকা করে সর্বমোট ৭৫হাজার টাকা প্রদান করা হয়।
এ সময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন’সহ বাজার সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অর্থ সহায়তা প্রদান শেষে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, অগ্নিকান্ডে আপনাদের যেটুকু ক্ষতি হয়েছে তা শতভাগ পূরণ করে দেয়া সম্ভব না হলেও সামার্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তা দেওয়া হয়েছে। পরবর্তিতে ক্ষতিগ্রস্থদের জন্য আরো সহায়তা প্রদানের আশ্বাস দেন তিনি।
জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, অগ্নিকান্ড ও সকল দূর্যোগ মোকাবেলায় আমাদের আরো সতর্ক ও সচেতন হতে হবে। অগ্নিকান্ড’সহ সকল দূর্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও সমাজের বিত্তবানদের ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি ।
উল্লেখ, গত সোমবার (২৩ জুলাই) মধ্যরাতে শহরের অন্যতম প্রধান বানিজ্যিক কেন্দ্র বনরূপা বাজারে বি-আর এন্ড সন্স মার্কেটে অগ্নিকান্ডে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্থ হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions