বৃহস্পতিবার | ১৭ জুনe, ২০২১

প্রকৃতি ও পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে তথ্যমন্ত্রী’র আহবান

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনীতিবিদের দায়িত্ব হচ্ছে মানুষকে ভালো অভ্যাসগুলো জানানো এবং শেখানো। সমস্ত রাজনৈতিক দলের প্রতি আহবান জানাই, আসুন যারা পরিবেশ ধ্বংস

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সবাইকে কাঁদিয়ে না ফেরার দে

রাঙামাটিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০২০ অর্থবছরে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

যে সব শর্তাবলী মেনে বাস, রেল, লঞ্চ চলাচল ও দোকান পাট খোলা যাবে

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাধারণ ছুটি শেষ হচ্ছে শনিবার ৩০ মে। ৩১ মে রোববার  থেকে সরকারি, আধা সরকারি ও স্বায়ত্ত্বশাসিত অফিস খুলছে। ১৫ জুন পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অফিসে করতে হবে।এই সময়ে সীমিত আকারে চলছে গণপরিবহন। বাস, লঞ্চের সঙ্গে চলবে ট্রেনও।

বাড়ছে না ছুটি, ৩১ মে থেকে সীমিত আকারে দুরপাল্লার যানবাহন চলাচল ও দোকান পাট খুলবে

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সরকারি ছুটি আর বাড়ছে, ৩১ মে থেকে সরকারি সব অফিস খোলা থাকবে, এছাড়া আগামী ৩১ মে থেকে সীমিত আকারে স্বল্পসংখ্যক যাত্রী নিয়ে চালু হচ্ছে বাস, রেল ও লঞ্চসহ সব ধরনের গণপরিবহন। একইসাথে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে দোকানপাট। তবে কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে স্বাস্থ্যবিধি।

সংক্রামণ রোধে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত বের হওয়া নিষেধ

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসে সংক্রামণ রোধে সরকার নতুন বিজ্ঞপ্তি জারি করেছে।  বাংলাদেশে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ  ও নির্মূল আইন ২০১৮’র ক্ষমতাবলে সারা দেশকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করা  হয়েছে।


করোনা ভাইরাস মোকাবেলায় তিন জেলা পরিষদে ৬শ মে:টন খাদ্যশষ্যে দেয়া হয়েছে : পার্বত্যমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে তিন পার্বত্য জেলা পরিষদকে ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেয়ার পাশাপাশি ২শত মেট্রিক টন করে মোট ৬শত মেক্ট্রিকটন খাদ্যশস্য বরাদ্দ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


বাংলাদেশ আওয়ামীলীগের পুনাঙ্গ কমিটিতে যারা আছেন

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়েছে। ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির মধ্যে ৭৪ জনের নাম ঘোষণা করা হয়েছে। বাকি সাতটি পদ যে কোনো সময়ে পূরণ করবেন দলের সভাপতি  শেখ হাসিনা।

আবারো আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আওয়ামীলীগের ২১তম জাতীয় সম্মেলনে নতুন কমিটিতে সভাপতি পদে নবমবারের মতো শেখ হাসিনার সঙ্গে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের পুন নির্বাচিত হয়েছেন। শনিবার (২১ ডিসেম্বর) আওয়ামীলীগের জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনে অধিবেশনের শেষ পর্বে সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচিত করা হয়।

চুক্তি দ্রুত বাস্তবায়ন নিয়ে কারো মনে সন্দেহ থাকা উচিত নয় : গওহর রিজভী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী বলেছেন, পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন নিয়ে সরকারের মধ্যে কোনো দ্বিধা নেই। এর  দ্রত  বাস্তবায়ন নিয়ে কারও মনে কোনো সন্দেহ থাকা উচিত নয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions