শনিবার | ১৮ মে, ২০২৪

বাঘাইছড়িতে দু’সশস্ত্র গ্রুপের গুলিবিনিময়ে নিহত ২!
২৬ জুলাই, ২০১৮ ১০:৪৩:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে বিবাদমান দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় দুই জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত একজনের নাম বন কুসুম চাকমা (৩৫) বলে জানা গেলেও তাৎক্ষণিক অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও নৌকায় ভোট দিন : পার্বত্য প্রতিমন্ত্রী
২৬ জুলাই, ২০১৮ ১০:১৬:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন ,উন্নয়নের জোয়ার সচল রাখতে আগামীতেও নৌকা মার্কায় আওয়ামীলীগকে ভোট দিন। দেশের ও পার্বত্য এলাকার উন্নয়নে বর্তমান সরকারের আওয়ামীলীগ ছাড়া কোন বিকল্প নেই।

রাঙামাটি জেলা পরিষদের ৭৩ কোটি টাকার বাজেট ঘোষণা
২৬ জুলাই, ২০১৮ ১০:১৪:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৭৩ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। প্রস্তাবিত বাজেটে উন্নয়ন ও সংস্থাপন খাতে সরকার হতে ৭০ কোটি এবং পরিষদের নিজস্ব আয় তিন কোটি টাকা উল্লেখ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রস্তাবিত এ বাজেট ঘোষণা করেন।  

বেকার জনগোষ্ঠীকে আত্ম কর্মসংস্থানে উদ্বুদ্ধকরণে খাগড়াছড়ি সচেতনামূলক অনুষ্ঠান
২৬ জুলাই, ২০১৮ ১০:১২:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিনামুল্যে প্রশিক্ষণ গ্রহন  ও আত্ম কর্মসংস্থানে ইচ্ছুক বেকার জনগোষ্ঠীকে  উদ্বুদ্ধকরণের লক্ষ্যে খাগড়াছড়িতে সচেতনামুলত এক সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজবন বিহার শ্মশানে সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার শেষ কৃত্য সম্পন্ন
২৬ জুলাই, ২০১৮ ১০:১০:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার শেষ কৃত্য আজ দুপুরে রাঙামাটি রাজবন বিহার শ্মশানে সম্পন্ন হয়েছে। শেষ কৃত্যের আগে রাজবন বিহারে প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে বৌদ্ধ ভিক্ষু সংঘের উপস্থিতিতে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করা হয়।

মাদ্রাসা’র এতিম ও বৌদ্ধ অনাথলয়ের শিশুদের পাশে প্রতিমন্ত্রী বীর বাহাদুরের সহধর্মীনি মে হ্লা প্রু
২৬ জুলাই, ২০১৮ ১০:০৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানার এতিম শিশু এবং বৌদ্ধ অনাথালয়ের শিশুদের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহর্ধমীনি মে হ্লা প্রু।

নাইক্ষ্যংছড়িতে টানা বর্ষন ও পাহাড়ী ঢলে ব্যাপক ক্ষয়ক্ষতি
২৬ জুলাই, ২০১৮ ১০:০৫:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির নিম্ম এলাকায় পাহাড়ী ঢলে প্লাবিত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গত তিনদিনের টানা অতি বর্ষণে ও পাহাড়ি ঢলে নদীর পানি বৃদ্ধি পাওয়ায় বুধবার (২৫ জলাই) দিনভর উপজেলার নিম্ম এলাকায় অন্তত শতাধিক গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। এছাড়াও নাইক্ষ্যংছড়ি-দৌছড়ি সড়ক, বাইশারী-গর্জনীয়া-নাইক্ষ্যংছড়ি সড়কের তিন জায়গায় ব্যাপক ভাঙ্গনে গাড়ী যোগাযোগ বন্ধ রয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions