রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

পাহাড়ে সাংবাদিকতা কখনও সহজ ছিল না: যতীন্দ্র লাল ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। যেখানে অস্ত্রের রাজনীতি চলে সেখানে যুক্তি কোন কাজে আসে না। পার্বত্য চট্টগ্রামে সাংবাদিকতা কখনও সহজ ছিল না বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও সাংবাদিক যতীন্দ্র লাল ত্রিপুরা।

খাগড়াছড়ি পরিদর্শনে ইইউ’র অ্যাম্বাসেডর

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের প্রাকৃতিক সম্পদ পরিকল্পিত ভাবে কাজে লাগানো গেলে পর্যটন খাতের বিকাশসহ আর্থসামাজিক অবস্থার উন্নয়ন ঘটবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়নের অ্যাম্বাসেডর রেনসি তিরাইংক।

জেলার ২ হাজার শিক্ষার্থী ৯ বছরে সঞ্চয় করেছে ১ কোটি ১৯ লাখ টাকা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক আর্থিক শিক্ষা কর্মসূচি বিষয়ক স্কুল ব্যাংকিং সম্মেলন আজ মঙ্গলবার সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তেন অনুষ্ঠিত হয়েছে।

সারাদেশে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে খাগড়াছড়িতে মানববন্ধন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আজ সোমবার সকালে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শহরের শাপলা চত্বরে মানববন্ধনের আয়োজন করে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ মঞ্চ।

খাগড়াছড়ি আওয়ামীলীগের নেতৃত্বে কুজেন্দ্র- নির্মলেন্দু

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। রোববার বিকেলে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতিক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ও বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির নেতারা নির্লজ্জভাবে মিথ্যাচার করছেন: খাগড়াছড়িতে মাহবুব উল আলম হানিফ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বিএনপির মহাসচিব  মির্জা ফখরুলের সমালোচনা করে বলেন, সরকার  সব ক্ষেত্রে ব্যর্থ নয়,দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ তার দলের নেতাকর্মীরা  নির্লজ্জভাবে মিথ্যাচার করে যেতে পারছেন।

নতুন মুখের সন্ধানে কাল খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাত পোহালেই বহুল প্রত্যাশিত খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল। দীর্ঘ সাত বছর পর আজ খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সম্মেলনে দলের কেন্দ্রীয় সা: সম্পাদক  এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সম্মেলনকে ঘিরে পুরো জেলাশহর ব্যানার-ফেস্টুনের নগরীতে পরিণত হয়েছে। সম্মেলনে সভাপতি’র চেয়ে সা: সম্পাদক পদে কে আসছেন, সেটি নিয়েই নেতাকর্মীদের মাঝে উৎসুক্য বেশি দেখা যাচ্ছে।

খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে বিতর্কিতদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আগামীকাল রোববার অনুষ্ঠিতব্য জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে নব্য আওয়ামীলীগ ও বিএনপিপন্থীদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর পদ বঞ্চিতরা।

সাধারণ সম্পাদক পদে চলছে নবীন প্রবীণ সমীকরণ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলর আগামী ২৪ নভেম্বর। শেষ মুর্হুতের প্রস্তুতি সম্পন্ন করতে ব্যস্ত সময় কাটছে সংশ্লিষ্টদের। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে সম্মেলনে।

খাগড়াছড়ি আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে ষড়যন্ত্রকারীদের তৎপরতার অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে আঞ্চলিক সংগঠনের এজেন্ট সহ-সভাপতি সমীর দত্ত চাকমা ষড়যন্ত্র করছে বলে অভিযোগ তুলেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে খাগড়াছড়ির সকল উপজেলার সভাপতি-সম্পাদকের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ অভিযোগ উত্থাপন করা হয়।

খাগড়াছড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ির জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসানের আদালত এ রায় দেয়। ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ময়না আক্তারকে হত্যার দায়ে স্বামী রবিউল ইসলামকে মৃত্যুদ- ছাড়া এক লক্ষ টাকা অর্থদন্ডে দন্ডিত করে আদালত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions