শুক্রবার | ০৭ মে, ২০২১

খাগড়াছড়ির পাঁচ গ্রামে বিশুদ্ধ পানি সরবরাহে রেড ক্রিসেন্ট

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার দুর্গম ও তীব্র পানির সংকটাপন্ন পাঁচ গ্রামে ওয়াশ প্রকল্পের আওতায় তিন সপ্তাহব্যাপী বিশুদ্ধ পানি সরবরাহ শুরু করেছে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট।

রামগড় জীপ সমিতি ও জেলা শহরের শ্রমজীবিদের সহায়তা দিলেন জেলা প্রশাসক

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ থেকে রামগড় জীপ সমিতি ও জেলাশহরের শতাধিক শ্রমজীবিকে করোনা সহায়তা প্রদান করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে দরিদ্র কৃষকের ৮০শতক জমির ধান কেটে দিল ছাত্রলীগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনার লকডাউনে দরিদ্র এক কৃষকের ৮০ শতক জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। সোমবার সকাল ১১টায় খাগড়াছড়ি পৌর শহরের ২নং ওয়ার্ডের রসুলপুর এলাকায় দুস্থ কৃষক আব্দুল করিমের জমির ধান কেটে দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা।

সরকারি অর্থে নির্মিত ঘর নিজের দেখিয়ে ১৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ইঞ্জিনিয়ারিং কলেজ স্থাপনে ভূমি অধিগ্রহণের প্রক্রিয়ায় সরকারি অর্থে নির্মিত ঘর নিজের দেখিয়ে ১৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি জনতা রঞ্জন ত্রিপুরা জেলা সদরের গোলাবাড়ি ইউনিয়নের ঠাকুরছড়া এলাকার বাসিন্দা এবং গোলাবাড়ি ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা’র বড় ভাই।

রামগড়ে প্রকাশ্যে ঘুরছেন ধর্ষণ মামলায় অভিযুক্ত: পুলিশ বলছে খবর পাচ্ছেন না !

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড় উপজেলায় স্বামী ও শ্বাশুড়ির সহায়তায় দীর্ঘদিন ধরে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে মামলার দেড় মাস পরও আটক হননি অভিযুক্ত। পুলিশের  চোখে পলাতক এই অভিযুক্ত ঘুরে বেড়াচ্ছে নিজ এলাকায় এবং মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে ধর্ষিতার পরিবারকে।

খাগড়াছড়িতে কর্মহীন ৫ শ্রমিক সংগঠনকে সাড়ে ৬ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনারকালীন লক ডাউনের কারণে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে অবৈধ কাঠ জব্দ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সেনাবাহিনীর অভিযানে অর্ধকোটি টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির অবৈধ কাঠ জব্দ করা হয়েছে। সকালে মাটিরাঙ্গা জোনের আওতাধীন বাইল্যাছড়ি, নতুনপাড়া, সাপমারা ও আদর্শগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৬ শ ৩৫ ঘনফুট বিভিন্ন প্রজাতির কাঠ জব্দ করা হয়।

খাগড়াছড়ির মাটি খেকো সেলিমকে আরো আড়াই লক্ষ টাকা জরিমানা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কোনভাবেই থামানো যাচ্ছে না তাঁকে। অবৈধ বালু উত্তোলন, পাহাড় কাটা এবং জমির টপ সয়েল কাটতে সিদ্ধহস্ত ব্যবসায়ী সেলিমকে অতীতের মতো আজ আরো আড়াই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। টাকার প্রভাবে আগে তিনি প্রশাসনকে ম্যানেজ করতে পারলেও এবার আর সেটি সম্ভব হচ্ছে না। কয়েক মাসের মাথায় পুরনো অপরাধের পুনরাবৃত্তির কারণে গুণলেন এই গচ্ছা।

স্বাস্থ্য সেবার উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের কাজ শুরু হয়েছে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহর হাসপাতালটি ১০০ শয্যায় উন্নীত হলেও জনবল কাঠামো পঞ্চাশ শয্যারই রয়ে গেছে। তার ওপর বছরজুড়ে লেগে থাকা চিকিৎসক ও বিশেষজ্ঞ সংকটে প্রায়শ: মানসম্মত সেবা নিশ্চিত করা চিকিৎসকদের জন্য কঠিন হয়ে পড়ে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions