শুক্রবার | ১৪ অগাস্ট, ২০২০

খাগড়াছড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে রাশেদা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে রামগড়ের পূর্ব বলিপাড়া গ্রামে বসতবাড়িতের ঢুকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। এ সময় তার স্বামী ওমর ফারুক বাধা দিতে গেলে তাকেও মারধর করে দুর্বৃত্তরা। নিহতের স্বামী স্থানীয় সোনাইপুল বাজারে মৌসুমী ফল ব্যবসায়ী।

খাগড়াছড়িতে র‌্যাব পরিচয়ে ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদককে তুলে নেয়ার অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়িতে র‌্যাব-৭ এর পরিচয়ে মো. মাসুদ নামে এক যুবককে বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। গতকাল বিকেলে মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার বাড়ি থেকে তাকে তুলে নেয়া যাওয়া হয়। মাসুদ গচ্ছাবিল এলাকার

সভাপতি মোল্লা মাসুদ, সম্পাদক- দেবেশ বরণ ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎসজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে ইমরান হোসেন মোল্লা মাসুদ সভাপতি ও দেবেশ বরণ ত্রিপুরা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সোমবার (২৭ জুলাই) জেলা সদরের কদমতলী এলাকায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে নতুন করে ১২জনসহ মোট আক্রান্ত ৪৭৮জন

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। গত ২৪ ঘণ্টায় খাগড়াছড়িতে দুই ডাক্তার,এক উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ আরো ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা ৪৭৮ জন। এর মধ্যে ২৮২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

প্রিয় ফটিকছড়িবাসী: আজ এই দিনটাকে মনের খাতায় গেঁথে রেখো : প্রদীপ চৌধুরী

পৃথিবীর অস্থিরতম সময়ে বাংলাদেশের ছাপ্পান্ন হাজার বর্গমাইলের কোথাও স্বস্তি নেই। উদ্বিঘœ সবাই। সেই নৈরাশ্যের সময়ে মানুষ পেশা হারাচ্ছে। পেশা বদলাচ্ছে। কেউ কেউ জীবন-জীবিকার পেশাও বদলাতে পারছে না। নিদারুণ এক অসহায়ত্বের জীবন ফেরী করে চলছে পৃথিবী এবং আমাদের স্বদেশ।

লক্ষ্মীছড়ি বাজার বয়কটের ডাক দিয়েছে সন্ত্রাস প্রতিরোধ কমিটি

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আগামী ১ আগষ্ট ২০২০ এর মধ্যে ঊষা মারমার উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে পরদিন থেকে লক্ষ্মীছড়ি বাজার বয়কটের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নুর মোহাম্মদ টিপু নামে এক পল্লী চিকিৎসককে বাড়ি থেকে ডেকে নিয়ে করছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর ১ টার দিকে মাটিরাঙ্গার সাপমারা এলাকা থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নুর মোহাম্মদ একই এলাকার রহমান আলীর ছেলে এবং এলাকায় পল্লী চিকিৎসক হিসেবে নিয়োজিত ছিলেন।

খাগড়াছড়িতে প্রতিবেশীর লাঠির আঘাতে নারীর মৃত্যু

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে প্রতিবেশীর ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে নিকি বালা ত্রিপুরা নামে এক নারী নিহত হয়েছে। গতরাতে জেলা সদরের পুলিশ লাইন্স এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিকি বালা ত্রিপুরা একই এলাকার দেন মোহন ত্রিপুরার স্ত্রী।

মুজিব বর্ষ উপলক্ষে খাগড়াছড়িতে ২ লক্ষ চারা বিতরণ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মুজিব বর্ষ উপলক্ষে ২ লক্ষাধিক চারা ও বিভিন্ন ফলদ বৃক্ষের কলম বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে চারা ও কলম বিতরণ অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসেশিং, এমপি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions