বৃহস্পতিবার | ০৫ অগাস্ট, ২০২১

খাগড়াছড়ির কমলছড়ি ইউনিয়নে সরকারি গৃহনির্মাণ প্রকল্পে ব্যাপক অনিয়ম

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার সদর উপজেলার কমলছড়ি ইউনিয়নের দুটি গ্রামে গৃহনির্মাণ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। উপকারভোগীদের কাছ থেকে উৎকোচ গ্রহণ এবং নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের সত্যতাও মিলেছে অনুসন্ধানে। আর

‘করোনা’র অবসরে মুরগীর খামার করে লাভের পথে খাগড়াছড়ির মাস্টার্স শিক্ষার্থী যদুনাথ ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। লেখাপড়া শেষ করে সরকারি-বেসরকারি চাকরির খোঁজার পেছনেই তরুণরা বেশিরভাগ সময় ব্যয় করে থাকেন। কিন্তু এই স্বাভাবিক পথে হাঁটেন না অনেকেই। তেমনিই এক ব্যতিক্রমী শিক্ষার্থী খাগড়াছড়ি সদরের মাস্টার্স শিক্ষার্থী যদুনাথ ত্রিপুরা।

মহালছড়িতে সেনাজোনের উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। চিকিৎসা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। বৈশ্বিক করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও ২০৩ পদাতিক ব্রিগেড,  খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রাখে।

দরিদ্র পরিবারের মেয়ের বিবাহ সম্পাদনে সেনাবাহিনীর অর্থ সহায়তা

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। হতদরিদ্র পরিবারের মেয়ের বিবাহ সম্পাদনের জন্য নগদ অনুদান দিয়েছে সেনাবাহিনীর দীঘিনালা জোন।

মানসিক রোগীর চিকিৎসায় দীঘিনালা জোনের আর্থিক সহায়তা প্রদান

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি দীঘিনালায় এক মানসিক রোগাক্রান্ত ব্যক্তিকে চিকিৎসা সহায়তা হিসেবে নগদ অনুদান দিয়েছে সেনাবাহিনী।

খাগড়াছড়িতে করোনা রোগীদের সুচিকিৎসায় নির্মাণ করা হবে আলাদা করোনা ইউনিট

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলায় করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় সুযোগ রয়েছে শুধুমাত্র জেলা সদর আধুনিক হাসপাতালেই। গত কয়েকদিন থেকে হাসপাতালে শয্যা সংখ্যার তুলনায় রোগী ভর্তির

দরিদ্র পরিবারকে গৃহনির্মাণে সহায়তা দিলো দীঘিনালা সেনা জোন

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় প্রবল ঝড়ে বসতঘর ভেঙে যাওয়া এক পরিবারকে সহায়তা দিয়েছে দীঘিনালা সেনা জোন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions