মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবান প্রেসক্লাবের নির্বাচন

সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক সাদেক হোসেন চৌধুরী

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২৪ ০৮:৩২:১৪ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৫০:৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম বাচ্চু (সংবাদদাতা,বাংলাদেশ বেতার), আর ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাদেক হোসেন চৌধুরী (সম্পাদক,পাহাড়বার্তা ডটকম)। 
নতুন কমিটিতে ভোটে সহ-সভাপতি পদে মো. নাছিরুল আলম ( জেলা প্রতিনিধি,দৈনিক কর্ণফুলী) আর যুগ্ম সম্পাদক পদে এন এ জাকির (জেলা প্রতিনিধি ,সময় টিভি), আর  বিনা প্রতিদ্বন্ধিতায় কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছে মো.মুছা ফারুকী (জেলা প্রতিনিধি ,আমাদের অর্থনীতি)।

বুধবার (৩১ জুলাই) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাব ভবনে ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয় আর উৎসবমুখর পরিবেশে ১৮সদস্যর মধ্যে ১৭জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে ( একজন সদস্য অসুস্থ )। এসময়  সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে ২জন করে প্রার্থী ভোটে প্রতিদন্ধিতা করে।
পরে দুপুর ২টায় ভোটগ্রহণ শেষে নির্বাচন ফলাফল ঘোষনা করেন বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন।

এসময় সহ-সভাপতি পদে ২জন প্রার্থীর মধ্যে মো.নাছিরুল আলম ১১ভোট পেয়ে বিজয়ী হয় আর অন্যদিকে এম এ হাকিম চৌধুরী পান ৬ ভোট , অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মো.সাদেক হোসেন চৌধুরী ১০ভোট পেয়ে বিজয়ী হয় আর তার প্রতিদ্বন্ধি প্রার্থী ফরিদুল আলম সুমন পায় ৭ ভোট , যুগ্ম সম্পাদক পদে এন এ জাকির ৯ ভোট পেয়ে বিজয়ী হয় আর তার প্রতিদ্বন্ধি প্রার্থী সৈকত দাশ পায় ৮ ভোট।

পরে জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বিজয়ী প্রার্থীদের নাম ঘোষনা করেন এবং (২০২৪-২০২৬)  দুই বছরের জন্য সভাপতি,সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ সহ অন্যান্য পদে বিজয়ীদের তাদের দায়িত্ব পালনের আহবান জানান এবং নির্বাচনের ফলাফলের কপি প্রেসক্লাবের সভাপতির হাতে তুলে দেন ।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions