শনিবার | ১৮ মে, ২০২৪

সিএইচটি টুডে ডট কম ও কিছু কথা : কৌশিক দাশ

প্রকাশঃ ১৭ নভেম্বর, ২০২৩ ০৪:৪৬:৫১ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ১২:০৬:৪২
পার্বত্য চট্টগ্রাম থেকে প্রচারিত ও বহুল আলোচিত কয়েকটি অনলাইনের মধ্যে সিএইচটি টুডে ডট কম এখন পাঠকদের কাছে অত্যাধিক জনপ্রিয়।

একসময়ে পার্বত্য জেলা বান্দরবানের বাসিন্দারা অপেক্ষায় থাকতো প্রতিদিন ভোরে পত্রিকা সংগ্রহ করে সংবাদ পড়ার,আর সেই সংবাদগুলো এখন পাহাড়ের জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট কম দ্রæত সময়ে ও নিভুলভাবে প্রকাশ করায় অনলাইনে পাঠকদের মন জয় করেছে এই প্রাণপ্রিয় প্রতিষ্ঠানwww.chttoday.com|     

পাঠকদের ভালবাসা আর বিজ্ঞাপনদাতাদের অবিরাম শুভেচ্ছায় ১০বছর পেরিয়ে ১১ বছরে যাত্রা শুরু করেছে  এই  সিএইচটি টুডে ডট কম। পার্বত্য চট্টগ্রামের মানুষের সুঃখ-দুঃখ, হাসি কান্না ,আনন্দ বেদনা, রাজনীতি, অর্থনীতি উন্নয়ন, সম্ভাবনা সহ বিভিন্ন কিছু গত ১০বছরে প্রকাশ করার পাশাপাশি পাঠকদের অফুরন্ত ভালোবাসা পেয়েছে এই প্রতিষ্ঠান।
দ্রæত সময়ে সংবাদ প্রকাশ করে এই প্রতিষ্ঠান দিন দিন পাহাড়ের সাধারণ মানুষের আস্থা আর ভালোবাসার জায়গাটি দখল করে নিয়েছে।

পার্বত্য জেলা বান্দরবানের ৭টি উপজেলা আর ৩৪টি ইউনিয়নের যেকোন সংবাদ দ্রুত সময়ে সংগ্রহ করে ও সঠিকভাবে যাচাই করে এই প্রতিষ্ঠানের পেইজে আপ করা হচ্ছে,আর দুর্গম এলাকার বাসিন্দারা এখন সহজেই অনলাইনে এক চাপেইwww.chttoday.com  ক্লিক করে যেকোন স্থান থেকে যেকোন সংবাদ পড়তে পারছে দ্রুত সময়ে।

২০১৩ সালের ১৬ নভেম্বর  যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠান ২০২৩ সালের ১৬ নভেম্বর ১০বছর পার করে ১১বছরে পর্দাপন করা আর তার পাশে যুক্ত থাকতে পারায় আমাদের মত নগন্য সাংবাদিকরা গর্বিত। দুর্গম এলাকার সংবাদগুলো দ্রুত সময়ে প্রধান কার্যালয়ে প্রেরণ করা এবং সেই সাথে সাথে ঘটনার মহুর্তের ছবি গুলো সংযোজন করতে পারায় পার্বত্য এলাকার মোবাইল এবং ইন্টারনেটের নেটওর্য়াকের যে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে তার জন্য বিশেষ করে বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
বর্তমান সরকারের নানা উন্নয়ন পরিকল্পনা আর পার্বত্য চট্টগ্রামকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নেয়ার যে প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে সেজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির কাছে, যার অনুপ্রেরণা আর সুদৃষ্টির কারণে পার্বত্য এলাকার জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট এগিয়ে যাচ্ছে।

অফুরন্ত ভালোবাসা আর শ্রদ্ধাজ্ঞাপন করছি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মহোদয়ের কাছে ,আর সেই সাথে বান্দরবানের হাজারো জনসাধারণ আর বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্ণধার ও শুভাকাংঙ্খিদের শুভেচ্ছা জ্ঞাপন করছি যাদের পরামর্শ, সহযোগিতা আর ভালোবাসায় এই জনপ্রিয় প্রতিষ্ঠান সাফল্যের ১০ বছর পেরিয়ে ১১বছরে পথ চলা শুরু করেছে।

আগামীতেও সকলের ভালোবাসা এবং সুপরামর্শ আমাদের এই পথ চলাকে আরো সৃদঢ় করবে আর দ্রæত সময়ে সবার আগে পার্বত্য চট্টগ্রামের সব সংবাদ আমরাই প্রকাশ করার চেষ্টা অব্যাহত রাখবো এই প্রত্যাশা।

কৌশিক দাশ, ষ্টাফ রিপোর্টার, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  


মুক্তমত |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions