শুক্রবার | ২৭ জানুয়ারী, ২০২৩

রাবিপ্রবি শিক্ষার্থীদের নবীন বরণ ও ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০২৩ ০৬:৩২:৪০ | আপডেটঃ ২৭ জানুয়ারী, ২০২৩ ০৪:২১:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান ও ওরিয়েন্টেশন ক্লাস আজ ২ জানুয়ারী ২০২৩ সোমবার সকাল ১১টায় ঝগড়াবিলস্থ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।  

 

সকালে দীপংকর তালুকদার একাডেমিক ভবন এবং একাডেমিক ভবন-২ এ পাঁচটি বিভাগের স্ব স্ব শ্রেণী কক্ষে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা। এরপর বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নবীন শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়ম কানুন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ।   

 

বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ এবং পাঁচটি বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকগণ নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ম্যানেজমেন্ট, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট এবং ফিশারিজ এন্ড মেরিন রিসোর্সেস টেকনোলজি পাঁচটি বিভাগ চালু রয়েছে। 

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions