রবিবার | ০৫ মে, ২০২৪

দীঘিনালায় ইভটিজিংয়ের ভিডিওর জেরে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা, আটক ৩
০১ মার্চ, ২০২০ ০২:০৪:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার দীঘিনালা সরকারী ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে নিজ বাড়ীতে সামনে আম গাছের সাথে ফাঁস দিয়ে প্রিয়া চাকমা (১৮) আত্মহত্যা করেছে। রোববার ভোরে উপজেলার বড়াদম এলাকার খামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মেয়াদবিহীন ও শর্ত লঙ্ঘন করে পার্বত্য চট্টগ্রামে ভ্রমণ করছে বিদেশী নাগরিকরা !
০১ মার্চ, ২০২০ ০৬:২৭:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ সরকারের বেঁধে দেয়া শর্ত লঙ্ঘন ও মেয়াদবিহীন ভিসায় পার্বত্য চট্টগ্রামে ভ্রমণ করছে অধিকাংশ বিদেশী নাগরিক। নিরাপত্তার স্বার্থে পাহাড়ে বিদেশী নাগরিকদের ভ্রমণের ক্ষেত্রে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ থাকার কথা থাকলেও তা মানা হচ্ছে না।


বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিশু-কিশোর মেলার ৪দিন ব্যাপী কর্মসূচী গ্রহণ
০১ মার্চ, ২০২০ ০৬:২৪:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ শিশু-কিশোরদের নিয়ে রাঙামাটিতে ৪দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করা হয়েছে।

বান্দরবান সেনা জোনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ
০১ মার্চ, ২০২০ ০৬:০৭:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সেনা জোনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে বান্দরবানের রাজার মাঠে বান্দরবানে সেনা জোনের উদ্যোগে ও  বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সহযোগীতায় এই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

রাঙামাটিতে ৯৭ বৌদ্ধ বিহারে অনুদানের চেক বিতরণ
০১ মার্চ, ২০২০ ০৬:০৫:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে রাঙামাটির ১০ উপজেলার ৯৭ বৌদ্ধ বিহারে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রবারণা পুর্ণিমা-২০১৯ উপলক্ষে দেয়া এসব আর্থিক অনুদানের চেক বিতরণ করে, ধর্ম মন্ত্রণালয়ের অধীন বৌদ্ধধর্মীয় কল্যাণ ট্রাস্ট। সকালে শহরের মৈত্রী বিহারের দেশনালয়ে এসব চেক বিতরণ করা হয়েছে।

রাঙামাটিতে প্রথম বীমা দিবস পালন
০১ মার্চ, ২০২০ ০৩:৫৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রথম বীমা দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক মামুনুর রশীদ মামুন।

খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত
০১ মার্চ, ২০২০ ০৩:৫৬:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। রোববার সকালে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স থেকে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। পুলিশ লাইন্সের বিভিন্ন সড়ক ঘুরে শোভাযাত্রা শেষে বিভিন্ন সময়ে দায়িত্ব পালনে নিহত পুলিশ সদস্যদের জন্য নির্মিত অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রাঙামাটিতে সপ্তাহব্যাপী শিল্প পণ্য মেলা শুরু
০১ মার্চ, ২০২০ ০৩:৫৪:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশীয় হস্তশিল্প পন্য রপ্তানি বাণিজ্যকে বহুমুখীকরণ এবং সম্প্রসারণের লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমহানের জন্মশত বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে শিল্প সহায়ক কেন্দ্র বিসিক ও বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় সপ্তাহব্যাপী শিল্প পণ্য মেলা শুরু হয়েছে।

মং রাজবাড়ীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুকে ঘিরে খাগড়াছড়িতে চাঞ্চল্য
০১ মার্চ, ২০২০ ০৩:৫২:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার সদরের শতাব্দী প্রাচীন মং রাজবাড়িতে মংবাড়ীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর পক্ষ থেকে মৃত্যুর জন্য নির্যাতনের অভিযোগ উঠায় পুলিশ ৬জনকে জিজ্ঞাসাবাদ করছে।

মহালছড়িতে মোহাম্মদপুর যুব সমাজের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল
০১ মার্চ, ২০২০ ০৩:৫০:৩৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় মোহামম্মদপুর এলাকার যুব সমাজের উদ্যোগে ২৯ ফেব্রুয়ারি (শনিবার) ৬ টার সময় মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিশ্বের কল্যাণ ও শান্তি কামনায় তাফসীরুল কোরআন মাহফীলের আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions