শনিবার | ১৮ মে, ২০২৪

রাঙামাটিতে জাতীয় ভোটার দিবস পালিত
০২ মার্চ, ২০২০ ১২:২৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “ ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। সকালে র‌্যালী শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা পুষ্টি সমন্বয় কমিটির সাথে ইউরোপিয় ইউনিয়নের সভা অনুষ্ঠিত
০২ মার্চ, ২০২০ ১১:৫৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা পুষ্টি সমন্বয় কমিটির সাথে সভা করেছে ইউরোপিয় ইউনিয়ন বাংলাদেশের প্রতিনিধিরা। সোমবার দুপুর ১২ টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সভার শুরুতে রাঙামাটি জেলার পুষ্টি কার্যক্রম নিয়ে সার্বিক চিত্র তুলে ধরেন রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের ডেপুটি সিভিল সার্জন ডা. নিতিশ চাকমা, সভায় ইইউ প্রতিনিধিরা রাঙামাটি জেলা পুষ্টি কার্যক্রম

সরকারি শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
০২ মার্চ, ২০২০ ১১:৫৪:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “শেখ হাসিনার হাতটি ধরে, পথের শিশু যাবে ঘরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের সরকারি শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

যুব রেড ক্রিসেন্ট সদস্যদের নিয়ে প্রাথমিক চিকিৎসা সন্ধান ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ
০২ মার্চ, ২০২০ ১১:৫১:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের বরকল ও বিলাইছড়ি উপজেলার যুব সদস্যদের ৬দিন ব্যাপী প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণ শেষ হয়েছে। সোমবার বিকেলে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে প্রশিক্ষণের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিটের সেক্রেটারী মাহফুজুর রহমান।

আলীকদমে জাতীয় ভোটার দিবস পালন
০২ মার্চ, ২০২০ ১১:৪৯:১৫

সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)।  ভোটার হয়ে ভোট দিবো, দেশ গড়ার অংশ নিবো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় বান্দরবানের আলীকদমে উপজেলা নির্বাচন অফিসের বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

রাজস্থলীতে জাতীয় ভোটার দিবস র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
০২ মার্চ, ২০২০ ১১:৪৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় নির্বাচন কার্যালয়ের উদ্যাগে জাতীয়  ভোটার দিবস  উপলক্ষে সোমবার র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে।

খাগড়াছড়িতে জাতীয় ভোটার দিবস পালিত
০২ মার্চ, ২০২০ ০৪:৫৯:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত করা হয়েছে। সোমবার সকালে জেলা নির্বাচন কমিশন কার্যালয়ের আয়োজনে পৌর টাউন হলের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মহালছড়িতে জাতীয় ভোটার দিবস পালিত
০২ মার্চ, ২০২০ ০৪:৪০:৪৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। 'ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’- এই প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ২ মার্চ (সোমবার) সকাল ৯ টার সময় জাতীয় ভোটার দিবস উপলক্ষে মহালছড়ি নির্বাচন কমিশনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে জাতীয় ভোটার দিবস পালিত
০২ মার্চ, ২০২০ ০৪:৩৭:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে।

প্রশাসনের তৎপরতায় খাগড়াছড়ি ছেড়েছেন ইতালীর নাগরিক
০২ মার্চ, ২০২০ ০৪:৩৫:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মেয়াদোত্তীর্ণ ভিসা ব্যবহার করে বাংলাদেশের পার্বত্য জেলা খাগড়াছড়িতে ইতালী নাগরিক রুশোর ভ্রমণ নিয়ে সংবাদ প্রকাশের পর স্থানীয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions