বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে অটোরিক্সা চালক সমিতির সদস্যদের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:৫৪:৫৯ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:১৯:৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির মৃত সদসদের পরিবারের মাঝে মৃত্যু তহবিলের টাকা প্রদান এবং সদস্যদের মেয়ের বিয়ে, ছেলে-মেয়ে পরীক্ষা, দুর্ঘটনায় চিকিৎসা ও পাহাড়ী ঢলে পানিবন্দিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাঙামাটি চেম্বার অব কর্মাস হল রুমে এই টাকা ও ত্রাণ বিতরণ করা হয়।

রাঙামাটি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির সভাপতি পরেশ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোতাসেম বিল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক ওমর ফারুক, রাঙামাটি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির উপদেষ্টা প্রবীন সাংবাদিক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক এড মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা রেড ক্রিসেন্টের সাবেক সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, রাঙামাটি লঞ্চ মালিক সমিতির সভাপতি মঈনুদ্দিন সেলিম প্রমূখ।

আলোচনা সভা শেষে সমিতির মৃত সদস্য, মেয়ের বিয়ের, পড়ালেখা ও দুর্ঘটনা জনিত চিকিৎসা জন্য নগদ ১৫ লক্ষ টাকা প্রদান করা হয়। এছাড়া বন্যাদুর্গত প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions