সোমবার | ১৫ জুলাই, ২০২৪

”দোল রাঙামাট্টে” শিরোনামে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জিকো মারমা

প্রকাশঃ ২৬ জুনe, ২০২৪ ০২:৪১:৩৩ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ১১:২৪:৩১
লিটন শীল, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ”রুপসী” গানটির জনপ্রিয়তা পাওয়ার পর এরইমধ্যে নতুন আরেকটি গানের ভিডিও নিয়ে দর্শক-শ্রোতাদের মাঝে হাজির হতে যাচ্ছেন রাঙ্গামাটির জনপ্রিয় সাইক্লোন ব্যান্ডের সুদর্শন গায়ক জিকো মারমা। গানের শিরোনাম ”দোল রাঙামাট্টে”। গানটি বাংলা ও চাকমা ভাষায় সংমিশ্রণে জিকো নিজেই গীতিকার ও সুর দিয়েছেন। আগামী জুলাই মাসে ইউটিউব চ্যানেল ও "সাইক্লোনের" নিজস্ব ফেইসবুক পেইজে ”দোল রাঙামাট্টে” মিউজিক ভিডিও গানটি প্রকাশ পাবে বলে জানিয়েছেন সঙ্গীত শিল্পী জিকো । ইতিমধ্যে ”দোল রাঙামাট্টে” গানটির ৩৯সেকেন্ডের একটি ছোট্ট ট্রেক ফেইজবুক পেইজে  প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে তুমুল সাড়া ফেলেছে। এখন পরিপূর্ণ গানটি দেখার অপেক্ষায় আছে দর্শক-শ্রোতারা।

গান প্রসঙ্গে জিকো বলেন, ২০২০ সালে জি সিরিজের ব্যানারে তার প্রথম মৌলিক ”রূপসী” গানটির মিউজিক ভিডিও মুক্তি পেয়েছিল। ”রুপসী” গানটি প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে তুমুল সাড়া ফেলে। খুব কম সময়ে দর্শক-শ্রোতাদের মধ্যে গানটি ছড়িয়ে যায়। সবমিলিয়ে ”রুপসী” গানটি এ পর্যন্ত ৯৬.৭৯৫ হাজার বার মানুষ দেখেছে। প্রতিনিয়ত বাড়ছে এর ভিউ। তাদের এই ভালোবাসায় আমরা অভিভূত। একটি কাজ যখন মানুষের কাছে পৌঁছায় এবং তাদের পছন্দের তালিকায় যুক্ত হয় সেই অনুভূতি ব্যক্ত করা যায় না। এটি নতুন কাজের অনুপ্রেরণা যোগায়।

নতুন গান প্রসঙ্গে জিকো বলেন, ”দোল রাঙামাট্টে” এটি সাইক্লোনের দ্বিতীয় মৌলিক গান। এই গানটি বাংলা এবং চাকমা এই দুই ভাষার সংমিশ্রণে করা। গানটিতে রাঙ্গামাটির প্রকৃতিক সৌন্দর্য্য গুলোকে তুলে ধরা হয়েছে। যারা নদী ও সবুজ পাহাড় ঘেরা রাঙ্গামাটিকে ভালোবাসেন আশা করছি তাদের এই গানটি অবশ্যই ভালো লাগবে। আমার বিশ্বাস ‘রুপসী’ গানের মতো এই গানটিও জনপ্রিয়তা পাবে। সব ঠিক থাকলে আগামী জুলাই মাসে গানটি দর্শক-শ্রোতাদের উপহার দেওয়া হবে। 

যারা গানটি নির্মানে সহযোগীতা করেছেন তাদের সকলের প্রতি কুতজ্ঞতা জানাচ্ছি। জিকো বলেন,  হাটি হাটি পা পা করে ১৪ পেরিয়ে ১৫ বছরে পদার্পণ করেছে জনপ্রিয় ব্যান্ড 'সাইক্লোন”। আগামীতে আরো নতুন নতুন গান দর্শক-শ্রোতাদের উপহার দেবো এই আশা রাখছি। বর্তমানে সাইক্লোনের সদস্য হিসেবে জিকো মারমা, কনক দাশ, বনি আাসাম , অন্তর ত্রিপুরা  এবং সৌখিন দেওয়ান কাজ করছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions