শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান সেনা জোন দশটি মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী দিলো

প্রকাশঃ ১১ মার্চ, ২০২৪ ০৫:৪২:২২ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:০৬:১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রতি বছরের ন্যায় এবারও বান্দরবান সেনা জোনের উদ্যোগে সদর উপজেলা দশটি মাদ্রাসা ও এতিমখানায় এক মাসের ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে। ১১ই মার্চ (সোমবার) বিকালে বান্দরবান সেনা জোন প্রাঙ্গনে এই ইফতার সামগ্রী প্রদান করা হয়।

বান্দরবান জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সাবিত নুর রশীদ এর সঞ্চালনায়  ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল এ এস এম মাহমুদুল হাসান,পিএসসি। এসময়  দূর-দূরান্ত থেকে আগত মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধিগণ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল এ এস এম মাহমুদুল হাসান,পিএসসি বলেন, বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে এই সামান্য উপহার প্রদানের মাধ্যমে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা রইল সবার জন্য। এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় আমাদের মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন, আমার বিশ্বাস আপনাদেরকে দেওয়া এই সামান্য উপহার কিছুটা হলেও মাহে রমজানের সাওম পালনে সহযোগিতা করবে।  এ সময় তিনি আজকের এই সহযোগিতার পাশাপাশি আগামীতেও সেনা জোনের পক্ষ থেকে যেকোনো দুঃসময়ে পাশে থেকে সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

ইফতার সামগ্রীতে সর্বমোট ছয়টি উপকরণ বিতরণ করা হয়, ইফতারের সামগ্রীর মধ্যে ছিলো ছোলা, মুড়ি, খেজুর, চিনি, তৈল ও মসুর ডাল।

অনুষ্ঠানে বিভিন্ন দাখিল মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধিরা বান্দরবান সেনা জোনের জোন কমান্ডারের হাত থেকে  এই ইফতার সামগ্রী গ্রহণ করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions