শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪
বান্দরবান জেলা প্রশাসক

“শিক্ষার্থীদের মোবাইল ফোন থেকে দুরে রাখতে ক্রীড়া ও সংস্কৃতি চর্চার বিকল্প নেই”

প্রকাশঃ ১১ মার্চ, ২০২৪ ০১:০৯:৪৫ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩১:০১
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেছেন , ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের এগিয়ে নিতে অভিভাবকদের ভূমিকা রাখতে হবে। আজকের শিশু শিক্ষার্থীরা আগামী দিনের দেশ ও জাতির সম্পদ হিসেবে দেশ ও জাতির সেবার দায়িত্ব নিবে, সুতরাং তাদের জন্য একটি সুন্দর সুস্থ পরিবেশ তৈরি করতে ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতার কোন বিকল্প নেই।

সোমবার (১১ মার্চ) দুপুরে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ ২০২৪ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এমন মন্তব্য করেন। এসময় জেলা প্রশাসক আরো বলেন, শিক্ষার্থীদের মোবাইল ফোনের আসক্ত থেকে বের করে এনে তাদের ক্রীড়াঙ্গনমুখি করে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের আরো অগ্রণী ভূমিকা রাখতে হবে। ক্রীড়া আর সংস্কৃতি চর্চার মধ্য দিয়ে শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি আরো অনেক এগিয়ে যাবে বলে জেলা প্রশাসক এসময় আশাবাদ ব্যক্ত করেন।

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অতিরিক্ত জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ উম্মে কুলছুম এর সভাপতিত্বে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মনজুরুল হক, সহকারী কমিশনার রাজিব কুমার বিশ^াসসহ  শিক্ষক- শিক্ষীকা , শিক্ষার্থী এবং অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে ৮০টি ইভেন্টে অংশ নেয়া ২৪০জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions