শনিবার | ১৯ অক্টোবর, ২০২৪

বাঘাইছড়িতে দ্বিতীয়দিনের মত প্রচারণা চালাচ্ছেন দীপংকর তালুকদার

প্রকাশঃ ২০ ডিসেম্বর, ২০২৩ ০২:০৩:৪০ | আপডেটঃ ১৯ অক্টোবর, ২০২৪ ০৩:৩০:০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে ২৯৯নং আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার  আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় তুলে এনেছেন, যার বাস্তবায়ন করতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকেই জয়ী করতে হবে।

আজ বুধবার (২০ ডিসেম্বর) বাঘাইছড়ি উপজেলার সদর, খেদারমারা,  করল্যাছড়ি ও পাবলাখালী, দুরছড়ি ইউনিয়ন ও আমতলীতে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারনাকালে তিনি এসব কথা বলেন।

প্রচারণাকালে তিনি বলেন, বিগত ১৫ বছরে শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি, কোন দুরাবস্থা থেকে বাংলাদেশ তথা আজকের পার্বত্য চট্টগ্রাম সম্মানজনক অবস্থানে এসেছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা করার ও যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ দেবেন।

পার্বত্য চট্টগ্রামের শান্তি চুক্তির পূর্ণ বাস্তবায়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, মার্ট রাঙামাটি বিনির্মান ও বিশ্বমানের পরিবেশ বান্ধব পর্যটন, অবৈধ অস্ত্রের উদ্ধার অভিযান ত্বরান্বিত এবং অবকাঠামো সহ আর্থ সামাজিক উন্নয়ন অব্যাহত রাখতে দীপংকর তালুকদার নৌকা মার্কায় ভোট চান।

এ সময় জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বৃষ কেতু চাকমা, হাজী কামাল উদ্দিন, মমতাজ উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সস্পাদক সন্তোষ কুমার চাকমা,বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা, জেলা আওয়ামীলীগ সদস্য আশীষ কুমার চাকমা নব, মো: আবু তৈয়ব, রাঙামাটিপৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভা মেয়র মো: জমির হোসেন, বিভিন্ন  ইউনিয়নের কার্বারীসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions