সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

নতুন মুখের সন্ধানে কাল খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন
২৩ নভেম্বর, ২০১৯ ১১:২১:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাত পোহালেই বহুল প্রত্যাশিত খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল। দীর্ঘ সাত বছর পর আজ খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সম্মেলনে দলের কেন্দ্রীয় সা: সম্পাদক  এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সম্মেলনকে ঘিরে পুরো জেলাশহর ব্যানার-ফেস্টুনের নগরীতে পরিণত হয়েছে। সম্মেলনে সভাপতি’র চেয়ে সা: সম্পাদক পদে কে আসছেন, সেটি নিয়েই নেতাকর্মীদের মাঝে উৎসুক্য বেশি দেখা যাচ্ছে।

বনাঞ্চল রক্ষায় প্রয়োজন সকলকে সহযোগিতা করার আহবান প্রধান বন সংরক্ষকের
২৩ নভেম্বর, ২০১৯ ১১:১৯:০২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মোহাম্মদ শফিউল আলম চৌধুরী বলেছেন, প্রাকৃতিক বিপর্যয় বাংলাদেশের এক ভয়াবহ সমস্যা। সারা বিশ্বও ভয়ঙ্কর পরিবেশ বিপর্যয়ের হুমকিতে রয়েছে। গাছ লাগানোর মাধ্যমে এই বিপর্যয় রোধের পাশাপাশি অর্থনৈতিকভাবেও লাভবান হওয়া সম্ভব।

রাঙামাটি জেলা শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ভুয়া স্বাক্ষরে টাকা তোলাসহ নানা অভিযোগ
২৩ নভেম্বর, ২০১৯ ০৯:৪৯:৩০

হিমেল চাকমা, বিশেষ প্রতিবেদক, রাঙামাটি। ভুয়া স্বাক্ষর দিয়ে শিক্ষকদের সম্মানী তুলেন। সততা স্টোরের জন্য বরাদ্দকৃত টাকা বিদ্যালয় কর্তৃপক্ষকে না দিয়ে নিজের কাছে রাখেন। শিক্ষক প্রশিক্ষণে নলকুপের পানি দিয়ে বোতলজাত পানির বিল করেন। রেস্টুরেন্ট থেকে খালি ভাউচার নিয়ে ফল মুল ক্রয়ের বিল করেন। প্রশিক্ষনার্থীদের নাস্তা দেন ৩০ টাকার। বিল করেন ১০০ টাকার। ফোল্ডার দেন ৬৮ টাকায়। বিল করেন ১৬০ টাকা।

স্যালভেশন এর উদ্যেগে গাড়ির হেডলাইট রঙ করন ও ট্রাফিক আইন সচেতনতা কার্যক্রম অনুষ্ঠিত
২৩ নভেম্বর, ২০১৯ ০৫:৩৭:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জীবনের আগে জীবিকা নয়,  সড়ক দূর্ঘটনা আর না" এই শ্লোগানকে সামনে রেখে স্যালভেশনের উদ্যোগে শনিবার সকাল হতে  শহরের  পৌরসভার সামনে দুর্ঘটনা প্রতিরোধে গাড়ির হেডলাইট রঙকরন, ট্রাফিক আইন সচেতনতায় লিফলেট বিতরন ও স্টিকার লাগানো হয়।

রুমায় ৫০ শয্যার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন
২৩ নভেম্বর, ২০১৯ ০৪:৫২:৩২

সিএইচটি টুডে ডট ক, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় ১০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নিতকরণ করা হয়েছে।
শনিবার সকালে স্বাস্থ্য প্রকৌশল বিভাগের বাস্তবায়নে আঠারো কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিয়ষক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে বিতর্কিতদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের অভিযোগ
২৩ নভেম্বর, ২০১৯ ০৪:৫০:৫৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আগামীকাল রোববার অনুষ্ঠিতব্য জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে নব্য আওয়ামীলীগ ও বিএনপিপন্থীদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর পদ বঞ্চিতরা।

কাপ্তাইয়ে ভ্রমণ পিপাসুদের প্রিয় স্পট প্রশান্তি পার্ক
২৩ নভেম্বর, ২০১৯ ০৪:৪৭:১২

এম.কামাল উদ্দিন, রাঙামাটি। বেসরকারি ভাবে পরিচালিত  জেলার কাপ্তাই প্রশান্তি পার্কে পর্যটকদের এখন উপচে পড়া ভীড়। শীতের শুরুতে নতুন নতুন পর্যটকদের আগমন বেড়েছে। প্রতি দিনই দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটক আসছে কাপ্তাই প্রশান্তি পার্কে। পর্যটকদের বিনোদন দিতে পার্কটিতে রয়েছে কাপ্তাই লেকে ভ্রমনের সুযোগ।

মামলা প্রত্যাহারের দাবীতে মুক্তিযোদ্ধা মনির আহম্মদের পরিবারের সংবাদ সম্মেলন
২৩ নভেম্বর, ২০১৯ ০৪:৪৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনির আহম্মদ এর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার ভিত্তিহীন ও দুরভিসন্ধিপূর্ণ মামলা দায়েরের প্রতিবাদে ও নেপথ্যে থাকা ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করার দাবীতে বান্দরবানে সংবাদ সম্মেলন  করেছে এক মুক্তিযোদ্ধার পরিবার। শনিবার (২৩নভেম্বর) সকাল ১১টায় বান্দরবানের একটি রেষ্টুরেন্টের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions