বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে সভাপতি পদে একক প্রার্থী ক্য শৈ হ্লা, সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী
২৪ নভেম্বর, ২০১৯ ১১:২৯:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রাত পোহালে বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিকে   সম্মেলনে সভাপতি পদে একক প্রার্থী ক্য শৈ হ্লা এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সম্মেলনকে ঘিরে জেলাজুড়ে নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।

লামায় শ্রেষ্ঠ প্রাথমিক সহকারি শিক্ষক উথোয়াইয়ই মারমা
২৪ নভেম্বর, ২০১৯ ১১:২৮:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রাথমিক শিক্ষা পদকের লড়াইয়ে বান্দরবান লামা উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন  লামা চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উথোয়াইয়ই মারমা। লামা উপজেলা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমী নেতৃত্বে বোর্ডে সাক্ষাতকার গ্রহণ শেষে ২৪ নভেম্বর রোববার লামা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের ফেসবুক পেজে শিক্ষা পদক ২০১৯ সহকারি শিক্ষক (পুরুষ) হিসাবে তাঁর নাম  ঘোষণা করেন লামা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার চৌধুরী।

খাগড়াছড়ি আওয়ামীলীগের নেতৃত্বে কুজেন্দ্র- নির্মলেন্দু
২৪ নভেম্বর, ২০১৯ ০৬:৪০:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। রোববার বিকেলে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতিক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ও বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

বান্দরবানে সেনাবাহিনী সেলাই মেশিন বিতরণ করেছে
২৪ নভেম্বর, ২০১৯ ০৬:৩৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা রিজিয়নের নির্দেশনা মোতাবেক বান্দরবান সেনা জোনের তত্বাবধায়নে তাদের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত পিছিয়ে পড়া অসহায় দরিদ্র জনগোষ্ঠী মহিলাদের মাঝে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। রোববার দুপুরে বান্দরবান সেনাজোনের  সদর দপ্তরে এই সেলাই মেশিন প্রদান করা হয়।

দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির নেতারা নির্লজ্জভাবে মিথ্যাচার করছেন: খাগড়াছড়িতে মাহবুব উল আলম হানিফ
২৪ নভেম্বর, ২০১৯ ০৬:৩৬:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বিএনপির মহাসচিব  মির্জা ফখরুলের সমালোচনা করে বলেন, সরকার  সব ক্ষেত্রে ব্যর্থ নয়,দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ তার দলের নেতাকর্মীরা  নির্লজ্জভাবে মিথ্যাচার করে যেতে পারছেন।

লামায় বরখাস্তকৃত ইউপি সদস্য পুলিশের হাতে গ্রেফতার
২৪ নভেম্বর, ২০১৯ ০৬:৩৪:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চাঁদাবাজিসহ অসংখ্য মামলার আসামী, বহিষ্কৃত ইউপি সদস্য ও কুতুব বাহিনীর প্রধান কুতুব উদ্দিন লামা থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions