রবিবার | ০৫ মে, ২০২৪

বান্দরবানে অবৈধ পাথর উত্তোলন ও পরিবহন বন্ধের নির্দেশ দিলেন জেলা প্রশাসক
২২ জুনe, ২০১৯ ১১:৩৬:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ৭টি উপজেলার ঝিড়ি,ঝর্ণা, ছড়া,খাল ও পাহাড় থেকে অবাধে অবৈধ পাথর উত্তোলন করার ফলে উপজেলাগুলোর বিভিন্ন এলাকায় জলধার শুকিয়ে পানির সংকট দেখা দেওয়ার কারনে স্থানীয় ও পরিবেশবাদীদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে অবৈধ পাথর উত্তোলন ও পরিবহণ বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

লামায় পুলিশী অভিযানে নারী নির্যাতন ও মানব পাচার মামলার ৩ আসামি গ্রেফতার
২২ জুনe, ২০১৯ ১১:৩৫:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামিকে গ্রেফতার করেছে লামা পুলিশ। শনিবার (২২ জুন) ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আড়াই মাস পর রাঙামাটির তিন উপজেলায় নৌ-পথে লঞ্চ চলাচল শুরু
২২ জুনe, ২০১৯ ০৬:৪০:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তীব্র তাপদাহ রাঙামাটির কাপ্তাই হ্রদে অস্বাভাবিক ভাবে পানি কমে যাওয়ায় হ্রদের নাব্যতা হ্রাস পেয়ে বরকল,জুরাইছড়ি,লংগদু,নানিয়ারচর ও বাঘাইছড়িসহ ৫উপজেলায় গত আড়াই মাস ধরে নৌ-পথে লঞ্চ চলাচল বন্ধ রেখেছে জেলা নৌ- পরিবহন লঞ্চ মালিক সমিতি।

রাঙামাটিতে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম শুরু
২২ জুনe, ২০১৯ ০৬:০৮:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অপুষ্টি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে রাঙামাটিতে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াচ্ছে স্বাস্থ্য বিভাগ। শনিবার সকাল ৯ টায় রাঙামাটি জেনারেল হাসপাতালে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান,জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে ও স্বাস্থ্য বিভাগের আয়োজনে শিশুদের এই ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করা হয়।

বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম শুরু
২২ জুনe, ২০১৯ ০৩:১৮:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপুষ্টি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াচ্ছে স্বাস্থ্য বিভাগ। শনিবার সকাল ৯ টায় বান্দরবান সদরের সুয়ালক ইউনিয়ন স্বাস্থ্য  ও পরিবার কল্যাণ কল্যাণ কেন্দ্রে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান,জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে ও স্বাস্থ্য বিভাগ বান্দরবানের আয়োজনে শিশুদের এই ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করা হয়।

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি
২২ জুনe, ২০১৯ ০৩:১৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সভা ও নির্বাচন ’২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জুন) জাতীয় ক্রীড়া পরিষদ ভবন ,পুরানা পল্টন ঢাকায় এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল দশটায় সাধারণ সভার প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়ে বেলা সাড়ে এগারোটায় এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বক্তব্য প্রদান করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions