শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটি পৌরসভার উন্নয়ন কাজে ধীরগতিতে জনমনে অসন্তোষ, বনরুপা ও টিএন্ডটির সামনে দুর্গন্ধময় পরিবেশ (ভিডিওসহ)
২৩ জুনe, ২০১৯ ১২:৫৯:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটন শহর রাঙামাটি এর সৌন্দর্য্য বর্ধন ও রাঙামাটি পৌরসভার বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পের কাজের ধীরগতিতে জনমনে অসন্তোষ দেখা দিয়েছে, শহরের একমুখী রাস্তার দুই পাশে কাজ অর্ধেক করে ফেলা রাখা এবং শেভরন ডায়াগনিষ্ট সেন্টার থেকে বনরুপা পর্যন্ত ড্রেনের কাজ করলে এটি অর্ধেকে পড়ে আছে। বৃষ্টি হলেই বনরুপা চৌমুহনী এবং কাঁচাবাজারে পানি জমা যায়, এতে দুর্গন্ধ হয় চারপাশের পরিবেশ।

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
২৩ জুনe, ২০১৯ ১২:২৬:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকালে রাঙামাটি প্রেসক্লাব থেকে একটি বর্ণ্যঢ্য র‌্যালী বের হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বান্দরবানে নানা আয়োজনে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
২৩ জুনe, ২০১৯ ১২:২৪:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনের মধ্যদিয়ে সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে প্রথমে রোববার সকালে শহরের জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়।

নানিয়ারচরে অস্ত্রসহ ইউপিডিএফ’র ১ চাঁদাবাজ আটক
২৩ জুনe, ২০১৯ ১২:২০:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অস্ত্র ও গোলাবারুদসহ ইউপিডিএফ (মূলদল)’র সশস্ত্র গ্রুপের সদস্য সুবন্ত চাকমা (৩৮) নামের এক চাঁদা আদায়কারীকে আটক করেছে যৌথ বাহিনী।

অনুর্ধ্ব ১২ ট্যালেন্টহান্টে বালিকা জাতীয় ফুটবলে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি
২৩ জুনe, ২০১৯ ১২:১৮:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ইউনিসেফ অ-১২ ট্যালেন্টহান্ট বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৯ এ চ্যাম্পিয়ন খাগড়াছড়ি বালিকা দল। রোববার দুপুরে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় স্বাগতিক খাগড়াছড়ি দলের মুখোমুখি হয় সফরকারী রাঙামাটি বালিকা দল। প্রথমার্ধ্বের ১-০ গোলেরর ব্যবধানে খাগড়াছড়ি দল চ্যাম্পিয়ন হয়।

বান্দরবান জেলা পরিষদে টোল পয়েন্ট ইজারা দরপত্রে অনিয়মের অভিযোগ
২৩ জুনe, ২০১৯ ০৮:১৭:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের টোল পয়েন্ট ইজারা দরপত্রে অনিয়মের অভিযোগ উঠেছে। দরপত্র জমা দেয়া নিয়ে হাতাহাতি, প্রভাব বিস্তার এবং অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে দরপত্র বাতিল ও পুনরায় দরপত্র জমা নেয়ার দাবি করে জেলা পরিষদ চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিবের বরারবর একটি অভিযোগ ও দিয়েছেন কয়েকজন ঠিকাদার।

পার্বত্য মন্ত্রণালয়ের সাথে আওতাধীন সংস্থাসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত
২৩ জুনe, ২০১৯ ০৬:৫১:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার ২৩জুন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের সাথে এর আওতাধীন ৬টি সংস্থার ২০১৯-২০২০ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়। মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: মেসবাহুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

রাঙামাটিতে পাবলিক সার্ভিস দিবস পালন
২৩ জুনe, ২০১৯ ০৬:০৮:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টায় শহরের জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় বক্তারা  দেশের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা পুরণের জন্য সবাইকে নিজ নিজ দায়িত্ব পালনের উপরে গুরুত্ব দেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions