বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ফুটবল রেফারীজ এসোসিয়েশনের আবারো সভাপতি হলেন বীর বাহাদুর উশৈসিং এমপি

প্রকাশঃ ২২ জুনe, ২০১৯ ০১:১৬:৪৫ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫৭:৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সাধারণ সভা ও নির্বাচন ’২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জুন) জাতীয় ক্রীড়া পরিষদ ভবন ,পুরানা পল্টন ঢাকায় এই সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল দশটায় সাধারণ সভার প্রাথমিক প্রক্রিয়া শুরু হয়ে বেলা সাড়ে এগারোটায় এসোসিয়েশন এর সভাপতি ও সাধারণ সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বক্তব্য প্রদান করেন।

দীর্ঘ বক্তব্যে তিনি তাঁর রেফারী জীবনের গুরুত্বপূর্ণ বিষয় সারাদেশ থেকে সাধারণ সভায় যোগ দেয়া নবীন ও প্রবীণ রেফারীদের সামনে উপস্থাপন করেন। এসময় তিনি এসোসিয়শনের সাবেক দায়িত্বশীল সকল নেতৃবৃন্দকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে এবং যারা পরলোকগমন করেছেন তাদের আত্মার শান্তি কামনা করেন। বিগত তিন বছর দায়িত্ব পালন কালে এসোসিয়শনের সকল ব্যর্থতার দায়ভার তিনি নিজের কাঁধে তুলে নেন এবং আগামী দিনে তিনি এসোসিয়শনের কর্মকান্ড সফল করতে সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন।

সাধারণ সভায় এসোসিয়শনের এর সাংগঠনিক প্রতিবেদন পেশ করা হয়। সাধারণ সভা শেষে বিভিন্ন জেলার রেফারী উন্নয়নে অবদানের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন জেলা রেফারীজ এসোসিয়শনকে সম্মাননা স্মারক তুলে দেন এসোসিয়শন এর সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

সাধারণ সভা শেষে বিকেলেই এসোসিয়শনের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন এবং রাতেই সকল প্রার্থীদের সামনে ভোট গননা সম্পন্ন করেন নির্বাচন পরিচালনার জন্য গঠিত এডহক কমিটি। নবনির্বাচিত এই কমিটি ২০২১ সাল পর্যন্ত তিন বছরের জন্য দায়িত্ব পালন করবে। এসময় অনুষ্টানে এসোসিয়শন এর সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে টানা দ্বিতীয়বার এর মতো পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে রেফারীজ এসোসিয়শন এর সভাপতি হিসেবে নির্বাবাচিত করা হয়। নির্বাচনে মো:ওসমান গণি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া ও অন্য সবগুলো গুরুত্বপূর্ণ পদে সারা দেশ থেকে আসা সদস্যদের প্রত্যক্ষ ভোটে নতুন সদস্য নির্বাচন করা হয়।

এদিকে টানা দ্বিতীয় মেয়াদের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি রেফারীজ এসোসিয়শনের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের নিজ জেলা বান্দরবানসহ সমগ্র পার্বত্য চট্টগ্রামের আওয়ামীলীগ নেতাকর্মী ও শুভাকাঙ্খিরা তাদের প্রিয় নেতার এমন অর্জনে অভিনন্দন জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিপুলভাবে আনন্দ-উচ্ছাস ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions