সোমবার | ০৬ মে, ২০২৪

কোন অবৈধ অস্ত্রধারীকে পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে দেওয়া হবে না : বিজিবি মহাপরিচালক
১০ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৮:২১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলাধীন দূর্গম  কান্তালং বিওপি পরিদর্শন করেছেন  বর্ডার গার্ড বাংলাদেশ এর মহাপরিচালক মেজর  জেনারেল মোঃ সাফিনুল ইসলাম,এনডিসি,পিএসসি। সোমবার সকালে তিনি হেলিকপ্টারযোগে বিওপি ক্যাম্পটি পরিদর্শন করেন।

রুমায় র‌্যাবের অভিযানে পিস্তলসহ একজন আটক
১০ ডিসেম্বর, ২০১৮ ১১:৩৭:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় র‌্যাব অভিযান চালিয়ে একটি অত্যাধুনিক পিস্তলসহ একজনকে আটক করেছে। আটককৃতের নাম লাল বিয়াক বম (৩৮)।

জেএসএস ইউপিডিএফের প্রতীক “সিংহ”
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৩:৪৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পাহাড়ের দুই প্রধান আঞ্চলিক দল জনসংহতি সমিতি এবং ইউপিডিএফ দুই জেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক হিসেবে সিংহ পেয়েছে।

পাহাড়ে শান্তি স্থাপনে বিএনপি জোরালো পদক্ষেপ নিবে: মনি স্বপন দেওয়ান
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৮:৫৯

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে বিএনপি’র প্রার্থী মনি স্বপন দেওয়ান বলেছেন, বিএনপি নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধ করে সকলের সাথে রাজনৈতিকভাবে আলোচনা করে পার্বত্য এলাকার সমস্যার সমাধান করবে।

বাঘাইছড়ি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলেন দীপংকর তালুকদার
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:১৪:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেক ও বাঘাইহাট থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার নির্বাচনে প্রচারণা শুরু করেছেন। সোমবার সকালে তিনি বাঘাইছড়ি যান এবং প্রতীক বরাদ্দের পর পরই নির্বাচন প্রচারণা নামে।

বান্দরবানে নির্বাচন করছেন ৩ প্রার্থী
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:০৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান পার্বত্য জেলা ৩০০ নং আসনে তিনজন এমপি প্রার্থী চুড়ান্তভাবে প্রতীক বরাদ্দ পেয়েছে। প্রথম অবস্থায় আওয়ামীলীগ,বিএনপি, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্রের বেশ কয়েকজন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করলে ও যাচাই বাছাই শেষে ১০ ইং ডিসেম্বর সোমবার তিনজন প্রার্থীই চুড়ান্তভাবে আগামী একাদশ জাতীয় সংসদের এমপি পদে নির্বাচনে অংশ নেবার যোগ্যাতা অর্জন করেন।

রাঙামাটিতে ৬ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:০১:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির ২৯৯নং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণকারীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসকেরে সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাদের প্রতিনিধিদের  উপস্থিতিতে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা একেএম মামুনুর রশীদ এই প্রতীক বরাদ্দ দেন।

খাগড়াছড়িতে প্রার্থীদের প্রতীক বরাদ্দ
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:০০:৪০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি আসনে প্রতিদ্বন্দ্বীকারী প্রার্থীদের প্রতীক বরাদ্দ করেছে জেলা রিটার্নিং অফিসার। সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের প্রার্থী ও প্রতিনিধিদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করা হয়।

বান্দরবানে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
১০ ডিসেম্বর, ২০১৮ ০৭:৫৯:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান পার্বত্য জেলা ৩০০ নং আসনে তিন এমপি প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে আওয়ামীলীগ,বিএনপি ও ইসলামী আন্দোলনের  প্রার্থীদের মধ্যে এই  প্রতীক বরাদ্দ দেয়া হয়।

ফনি ভুষণ চাকমার মৃত্যুতে শোক প্রকাশ
১০ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৩:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি, প্রাক্তন প্রতিমন্ত্রী ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনের নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের শুশুর ফনি ভূষণ চাকমা (বড় বাবু) মৃত্যু বরণ করেছেন।

সরকারি দলের বিরুদ্ধে বিএনপি প্রার্থীর আপত্তি, অভিযোগ নেই প্রশাসনে
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:১১:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সংসদীয় আসনে সরকার দলীয় প্রার্থী বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও তাঁর নেতাকমীদের আচরণ বিধি লংঘন, বিএনপি নেতাকর্মীদের পুলিশের হয়রানী, বিএনপি অফিস খুলতে হুমকি ও  লেভেল প্লেয়িং ফিল্ড না হওয়ার অভিযোগ এনে পপ্রান নির্বাচন কমিশনার বরাবর  রোববার (৯ ডিসেম্বর) চিঠি দিয়েছেন খাগড়াছড়ি ২৯৮ আসনের বিএনপি সমর্থিত প্রার্থী শহীদুল ইসলাম ভুইয়া।

তাবলীগের একাংশের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:০৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তাবলীগের সাথী, আলেম ওলামা ও ছাত্রদের উপর সন্ত্রাসী হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাচিং প্রু জেরীকে সমর্থন জানিয়ে উম্মে কুলসুম সুলতানা লীনা’র মনোনয়ন পত্র প্রত্যাহার
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:০৭:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের বিকল্প প্রার্থী হিসাবে ৩০০ নং পার্বত্য জেলা বান্দরবান আসনে বিকল্প প্রার্থী হিসাবে কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা অনুযায়ী মনোনয়ন ফরম নিয়ে প্রার্থীতা দাখিল করেন।

পূবালী ব্যাংক খাগড়াছড়ি শাখার দ্বারোদঘাটন
১০ ডিসেম্বর, ২০১৮ ০১:০৪:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পূবালী ব্যাংক লিমিটেড খাগড়াছড়ি শাখার স্থানান্তরিত নতুন ভবনের আনুষ্ঠানিক শুভ দ্বারোদঘাটন করা হয়েছে। রোববার ৯ ডিসেম্বর সকাল ১১ টায় জেলা শহরের সেলিম ট্রেড সেন্টারে পূবালী ব্যাংক খাগড়াছড়ি শাখার আনুষ্ঠানিকভাবে দ্বারোদঘাটন করা হয়।

সফল জননী নারী জয়িতা হলেন ইয়াছমিন আক্তার রুবি
১০ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জয়িতা অন্বেষনে বাংলাদেশ এবার বান্দরবান জেলাতে ৫ সফল নারীর মধ্যে সফল জননী হিসেবে জয়িতা সম্মাননা পেলেন বান্দরবানের ইয়াছমিন আক্তার রুবি। অপর ৪ নারীরা হলেন অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী জাহান আরা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সফল নারী ইন্দিরা ত্রিপুরা, নির্যাতনের বিভীষিকা মুছে সফল নারী সালেহা বেগম এবং সমাজ উন্নয়নে অবদান রাখায় সফল নারী পাইংম্রা উ মারমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions