শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

আওয়ামীলীগ প্রচারণায় এগিয়ে; খোস মেজাজে জেএসএস ; পিছিয়ে পড়েছে বিএনপি
১১ ডিসেম্বর, ২০১৮ ০৭:১০:০৫

হিমেল চাকমা, বিশেষ প্রতিনিধি, রাঙামাটি। প্রচারণায় সর্বশেষ পর্যন্ত এগিয়ে আছে নৌকা মার্কা। তবে প্রচারণা ছাড়া জয়ের পাল্লা ঝুঁকে গেছে সিংহের দিকে! এদিকে প্রার্থী নির্বাচনে ভুল করায় প্রতিদ্বন্দ্বিতায় থেকে পিছিয়ে পড়েছে ধানের শীষ। এ অবস্থায় সরগরম রাঙামাটির নির্বাচনী মাঠ।
সোমবার মার্কা পাওয়ার পর প্রচারণা শুরু করেছেন রাঙামাটি আসনের প্রার্থীরা। নৌকা মার্কা পেয়েছেন দীপংকর তালুকদার। ধানের শীষ মনি স্বপন দেওয়ান। সিংহ মার্কা উষাতন তালুকদার।

ভোটের মাঠে স্বামীর জন্য ভোট চাইছেন মেহ্লা প্রু
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:২২:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বামী বীর বাহাদুর উশৈসিং এর জন্য ভোট চাইলেন স্ত্রী মেহ্লা প্রু। জাতীয় সাংসদ নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম দিনে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে স্থানে পথসভা ও গনসংযোগ করার মধ্য দিয়ে মেহ্লা প্রু বীর বাহাদুরের জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা কামনা করেন।

নৌকার বিজয়ে কাজ করছে শ্রমিকলীগ
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৯:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে নৌকার বিজয়ে ব্যাপক কাজ করছে বান্দরবান জেলা শ্রমিকলীগ।

আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৮:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিএনপি সমর্থকদের ওপর আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা ও নির্বাচনী কাজের বাধা প্রদান করছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী শহিদুল ইসলাম ভূইয়া। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি আদর্শ যুব সংঘ ক্লাবে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন তিনি।

সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন বিএনপি প্রার্থী সাচিং প্রু জেরী
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৬:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ২০দলীয় ঐক্যজোট ও ঐক্যফ্রন্ট এর মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাচিং প্রু জেরী'র সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে ৫ দিন ব্যাপী নাট্য কর্মশালা সমাপ্ত
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৩:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনষ্টিটিউট আয়োজিত ৫দিন ব্যাপী নাট্য কর্মশালা সোমবার সন্ধ্যায় শেষ হয়েছে। গত ৬ডিসেম্বর হতে ৫ দিন ব্যাপী এই নাট্য কর্মশালা শুরু হয়েছিল।কর্মশালার সমাপণী দিনে ‘সাম্য’ নামে একটি মিউজিক্যালফিজিক্যাল থিয়েটার প্রদর্শিত হয়। অনবদ্য এই পার ফারমেন্স এ অভিভূত হয় দর্শকরা।

রাঙামাটির লেক সাইটে যুক্ত হলো সিটি স্ক্যান মেশিন
১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:০৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এই প্রথম রাঙামাটিতে যুক্ত হলো আধুনিক প্রযুক্তির স্ক্যান মেশিন।  রাঙামাটি শহরের প্রাণ কেন্দ্র রাজ বাড়ি  এলাকায়  প্রাইভেট ক্লিনিক   হাসপাতাল  লেক সাইটে  বসানো হয়েছে  আধুনিক প্রযুক্তির জাপানী  সিটি স্ক্যান মেশিন। সোমবার সকালে রাঙামাটি মেডিকেল কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ অধ্যাপক  ডা. প্রীতি প্রসুন বড়–য়া পিতা কেটে সিটি স্ক্যান মেশিনের।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions