শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থীর সাংবাদিকদের মতবিনিময়

পাহাড়ে শান্তি স্থাপনে বিএনপি জোরালো পদক্ষেপ নিবে: মনি স্বপন দেওয়ান

প্রকাশঃ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৮:৫৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:০৬:৪৪
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে বিএনপি’র প্রার্থী মনি স্বপন দেওয়ান বলেছেন, বিএনপি নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধ করে সকলের সাথে রাজনৈতিকভাবে আলোচনা করে পার্বত্য এলাকার সমস্যার সমাধান করবে। তিনি আরো বলেন, শান্তি চুক্তি স্বাক্ষরের ২১ বছরে চুক্তি বাস্তবায়ন না হওয়ায় পাহাড়ে হতাশা রয়েছে। আমরা চেষ্টা করব সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করার জন্য। গত ২০০১ সন ২০০৬ সন পর্যন্ত তার আমলে পাহাড়ে সংঘাত হয়নি দাবি করে তিনি উন্নয়নের স্বার্থে স্থিতিশীল পরিবেশ বজায় রাখতে সকল পক্ষের প্রতি আহবান জানান।  

সোমবার সকালে একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটি জেলা বিএনপি’র কার্যালয়ে আয়োজিত রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।  

মনি স্বপন দেওয়ান আরো বলেন, আমরা আমাদের দল বিএনপি যদি ক্ষমতা যায় পাহাড়ে এই সমস্যাকে মাথায় রেখে পার্বত্য চট্টগ্রামের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা কিভাবে করা যায় তার জন্য আমার পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি নির্বাচনে সবার জন্য যেন লেভেল প্লেয়িং থাকে সেটির জন্য প্রশাসনের নজর কামনা করেন।
মনিস্বপন দেওয়ান আরো বলেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিচ্ছি, নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করা নির্বাচন কমিশনের দায়িত্ব। নিরপেক্ষ নির্বাচন হলে তিনি জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময়কালে অন্যান্যদের মধ্যে রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, সিনিয়র জেলা যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড, মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারন সম্পাদক আবু সাদাৎ সায়েমসহ সংগঠনের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions