বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে অুনষ্ঠিত হলো ম্যারাথন প্রতিযোগিতা

প্রকাশঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২৪ ০৫:৪৯:৫৮ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩৬:২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পাহাড়ের বৈচিত্র্য ও সৌন্দর্য্য সারা বিশ্বের কাছে তুলে ধরতে বান্দরবানে অনুষ্ঠিত হলো ম্যারাথন দৌড় প্রতিযোগিতা।
চট্টগ্রামের পর্বতারোহণ ক্লাব ‘ভার্টিক্যাল ড্রিমার্স ’ এর আয়োজনে শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) এই ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ২০২৪ ম্যারাথন অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় ৫২কিলোমিটার ও ২৫ কিলোমিটার এ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত ম্যারাথন প্রতিযোগিতায় অংশ নেয় দেশের বিভিন্ন জেলা থেকে আগত ৫শতাধিক দৌড়বিদ,যাদের মধ্যে ছিল ৫৫জন নারী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় বান্দরবান রাজার মাঠ থেকে ৫২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে চিম্বুক পাহাড় গিয়ে আবার একই স্থানে ফেরত আসে ১৮০ জন দৌড়বিদ অন্যদিকে সকাল ৬টায় শুরু হয়ে আরেকটি গ্রæপ ২৫ কিলোমিটার পাহাড়ী পথ পাড়ি দিয়ে রাজারমাঠে সমাপ্তিস্থানে পৌঁছে আর এতে অংশ নেয় ৩১৫ জন দৌড়বিদ।

এবারের ড্রিমার আল্ট্রা ২০২৪ম্যারাথনে সার্বিক সহযোগীতায় ছিলো বান্দরবান সেনা রিজিয়ন, জেলা প্রশাসন ও পুলিশের সদস্যরা।

এদিকে বিকেলে বান্দরবান রাজারমাঠে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সম্মাননা তুলে দেন সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। এসময় বান্দরবান সদর জোনের অধিনায়ক লে. কর্নেল এ এস এম মাহমুদুুল হাসান, ভার্টিক্যাল ড্রিমার্স এর পরিচালক দেবাশীষ বল, ফরহান জামান, শিহাব গহীনসহ সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions