বুধবার | ০১ মে, ২০২৪

রাঙামাটিতে মহান একুশে ফেব্রুয়ারি পালিত
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:০৪:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ মহান একুশে ফেব্রুয়ারী, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। মহান একুশের প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন রাঙামাটি জেলাবাসী। প্রথমে সরকারের পক্ষে রাঙামাটি জেলা প্রশাসক

মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:০২:৪৩

সিএইচটি টুডে

লংগদুতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পন
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:০১:১৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারিতে যারা বাংলা ভাষার জন্য জীবন দিয়েছিলেন সেই সকল ভাষা শহীদের প্রতি লংগদু উপজেলাবাসী বিনম্র শ্রদ্ধা জানিয়েছে।

দীঘিনালায় বর্ণমালায় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:৫৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে খাগড়াছড়ির দীঘিনালায় শহীদ মিনারে চাকমা বর্ণমালায় লিখা শ্রদ্ধাঞ্জলি দিয়েছে 'চাকমা সাহিত্য বা' নামের একটি সংগঠন।

খাগড়াছড়িতে পর্যটক-পরিবহন শ্রমিকদের মধ্যে উত্তেজনা
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:২২:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সাজেকগামী কয়েকজন পর্যটকদের হামলায় এক পরিবহন শ্রমিক আহত হয়েছে। এর জেরে সকাল ৭ টা থেকে সাড়ে ৮ টা পর্যন্ত খাগড়াছড়ি-সাজেক সড়কে পরিবহন ধর্মঘট করে শ্রমিকরা। পরে পুলিশ উভয় পক্ষকে সাথে নিয়ে বিষয়টি মীমাংসা করে যান চলাচল স্বাভাবিক করে।

বান্দরবানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:২১:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে অমর অকুশে। একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহিদ মিনারে ফুল দিয়ে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সকল শ্রেনী পেশার মানুষ।

উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ
২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:১৯:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে একুশের প্রথম প্রহরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ উপলক্ষ্যে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

বালুখালীতে মালিকপক্ষের জিম্মি দশা থেকে বাঁচাতে আকুতি ৭ জেলের
২১ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৩৯:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রভাবশালী মালিক পক্ষের জিম্মি দশা থেকে মুক্তি পেতে আকুতি জানিয়েছেন ৭ জন জেলে শ্রমিক। মধ্যযুগীয় বর্বরতা থেকে নিজেদের বাঁচাতে ও নিজের ছেলে মেয়ে আত্মীয় স্বজনের কাছে ফেরত যেতে সাংবাদিকদের কাছে সহযোগিতা চেয়েছেন নির্যাতিত

রাজস্থলীতে অস্ত্র-গোলাসহ চোরাচালানি আটক
২১ ফেব্রুয়ারী, ২০২১ ১২:৩৭:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়ায় পাচারকালে অস্ত্র ও গুলিসহ এক চোরাচালানিকে আটক করা হয়েছে। তার নাম থুই সাাচিং মারমা (৫৩)। আটক ব্যক্তি রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions