মঙ্গলবার | ২১ মে, ২০২৪

উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ

প্রকাশঃ ২১ ফেব্রুয়ারী, ২০২১ ০৫:১৯:৩০ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৩:৪২:৪২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে একুশের প্রথম প্রহরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ উপলক্ষ্যে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে। 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা উপসচিব ড. প্রকাশ কান্তি চৌধুরী ও সদস্য বাস্তবায়ন মোহাম্মদ হারুন-অর-রশীদ  এর উপস্থিতিতে একুশের প্রথম প্রহর ১২.০১ মিনিটে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়। রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনার পুস্পস্তবক অর্পণের পর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের স্বরূপ বোর্ডের প্রধান কার্যালয়স্থ স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সরকারের উপসচিব সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরী, সরকারের উপসচিব, সদস্য বাস্তবায়ন মোহাম্মদ হারুন-অর-রশীদ, রাঙামাটি নির্বাহী প্রকৌশলী চলতি দায়িত্ব  তুষিত চাকমা, গবেষণা কর্মকর্তা  কাইংওয়াই ম্রো, বাজেট ও অডিট অফিসার মোঃ নুরুজ্জামান, চলতি দায়িত্ব সহকারী সচিব  সাগর পাল, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের পরিকল্পনা ও মূল্যায়ন মোহাম্মদ এয়াছিনুল হক, মিশ্র ফল চাষ প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক  মোঃ কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি  মোঃ জাকির হোসেনসহ বোর্ড ও বোর্ডের আওতায় বিভিন্ন প্রকল্পের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions