শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

ক্য শৈহ্লা’কে জড়িয়ে কাজী মুজিবের বক্তব্যের নিন্দা বান্দরবান আওয়ামীলীগের
২১ অগাস্ট, ২০১৯ ১২:২৩:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের একটি সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লাকে জড়িয়ে মিথ্যা ও বিভ্রান্তিমূলক বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বান্দরবান জেলা আওয়ামী লীগ।

অবৈধ সম্পদ অর্জনের দায়ে রাঙামাটি জেলা প্রশাসনের সার্ভেয়ার গফুরের বিরুদ্ধে মামলা
২১ অগাস্ট, ২০১৯ ১১:১২:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অবৈধ সম্পদ অর্জনের দায়ে রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয়ের সার্ভেয়ার আবুদল গফুরের বিরুদ্ধে মামলা করেছে সমন্বিত কার্যালয়, চট্টগ্রাম দুনীর্তি দমন কমিশন ২ এর সহকারী পরিচালক, তথ্য গোপন ও অবৈধ সম্পত্তি অর্জনের অভিযোগে মামলাটি করেন। 

৭২ ঘন্টায় রাঙামাটিতে কোন ডেঙ্গু রোগী পাওয়া যায়নি
২১ অগাস্ট, ২০১৯ ১১:০৯:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ৭২ ঘন্টায় রাঙামাটিতে কোন ডেঙ্গু রোগী পাওয়া যায়নি। রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র এ তথ্য জানিয়েছে। এদিকে ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে যৌথভাবে কাজ করছে রাঙামাটি পৌরসভা ও জেলা স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য বিভাগের তথ্যমতে এ বছর এখনো পর্যন্ত ৪৬ জন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। যার দুই তৃতীয়াংশ ঢাকা থেকে আসা। গত বছর ছিল ১২৯ জন।

গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
২১ অগাস্ট, ২০১৯ ১১:০৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামীলীগের সভানেত্রী এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার অংশ হিসেবে গ্রেনেড হামলার প্রতিবদে বান্দরবানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে  একটি প্রতিবাদ মিছিল শুরু হয়ে  জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে জমায়ত হয়।

খাগড়াছড়িতে ২১ আগষ্টের কর্মসুচী দলীয় পদ প্রত্যাশীদের শো ডাউনে পরিণত
২১ অগাস্ট, ২০১৯ ১১:০৩:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের মানববন্ধন কর্মসূচি আসন্ন জেলা ও উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলের প্রচারাভিযানের শো-ডাউনে পরিণত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

সাবেক জজ ও জেলা প্রশাসক বিরুদ্ধে বেনামী অভিযোগ করার অভিযোগে জজ আদালতের কর্মচারীসহ ৩জন জেল হাজতে
২১ অগাস্ট, ২০১৯ ১০:৫৮:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সাবেক জেলা জজ মোঃ শফিকুর রহমান ও সাবেক জেলা প্রশাসক তরিকুল ইসলামের বিরুদ্ধে বেনামী ও মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ প্রেরণের অভিযোগে জেলা জজ আদালতের কর্মচারী সবীব দত্তসহ তিনজন জেল হাজতে পাঠানো হয়েছে।

দন্ডপ্রাপ্ত আসামীদের রায় কার্যকরের দাবী
২১ অগাস্ট, ২০১৯ ১০:৫৫:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। বুধবার বিকেলে জেলা শহরের খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সেনা সদস্য হত্যার ঘটনায় পার্বত্য অধিকার ফোরামের নিন্দা
২১ অগাস্ট, ২০১৯ ১০:৫৩:০২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গত রোববার (১৮ আগষ্ট) রাঙমাটির রাজস্থলীতে টহলরত সেনাবাহিনীর উপর পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসী কর্তৃক হামলায় এক সেনা সদস্য নিহত ও দুইজন আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পার্বত্য অধিকার ফোরাম রাঙামাটি জেলা শাখা।
বুধবার (২১আগষ্ট) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ নিন্দা জানায় সংগঠনটি।

রুমায় ৩ ড্রাইভারকে অপহরণের প্রতিবাদ ও উদ্ধারের দাবিতে বিক্ষোভ
২১ অগাস্ট, ২০১৯ ০৬:০৮:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় জীপ গাড়ির ৩ ড্রাইভারকে অপহরণ ও পাহাড়ে খুন, সন্ত্রাস,চাদাঁবাজি বন্ধে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজ।

সেনা সদস্যদের উপর হামলা করে পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করতে চাইছে : দীপংকর তালুদার এমপি
২১ অগাস্ট, ২০১৯ ০৬:০৬:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, বিএনপি জামাত জোট ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে আওয়ামীলীগকে নিশ্চিহৃ করতে চেয়েছিল, একইভাবে পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলগুলো আওয়ামীলীগ নেতা কর্মীদের হত্যা করে তাদেরও নিশ্চিহৃ করতে চাইছে।

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বান্দরবানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
২১ অগাস্ট, ২০১৯ ০৫:৫৩:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে যুব সমাজকে দুরে রাখতে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় ।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্টমী উৎসব
২১ অগাস্ট, ২০১৯ ০৫:৫২:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রতিবছরের ন্যায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আগামী বৃহস্পতিবার (২২ আগষ্ট) থেকে বান্দরবানে শুরু হচ্ছে পরম ভগবান শ্রীকৃষের জন্মষ্টমী উৎসব। সনাতন ধর্মালম্বীদের অন্যতম এই ধর্মীয় উৎসব জন্মাষ্টমী উপলক্ষে বান্দরবানে চারদিনব্যাপী অনুষ্টানমালার আয়োজন করা  হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions