শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন আটক
২২ অগাস্ট, ২০১৯ ০১:৩০:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পাঁচ বছরে এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়ের গাড়ি চালক মো. জমিরকে আটক করা হয়েছে। বুধবার রাতে শহরে বনানী স’মিল এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নের কারনে কেপিএমে কাগজ উৎপাদন বন্ধ, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা
২২ অগাস্ট, ২০১৯ ০১:২৮:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাপ্তাই কর্ণফুলী পেপার মিল-কেপিএমে গ্যাসের পূর্ণ সংযোগ দিয়ে কাগজ উৎপাদন সচল করাসহ সকল সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন কেপিএম শ্রমিক কর্মচারী পরিষদ সিবিএ নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২২ আগষ্ট) সকালে কেপিএম সিবিএ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কেপিএমকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে রোটারি ক্লাব অব রাঙামাটি’র শিক্ষা সামগ্রী বিতরণ
২২ অগাস্ট, ২০১৯ ০১:২৬:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোটারি ক্লাব অব রাঙামাটি’র উদ্যোগে রোটারি ক্লাবের বুক ডিস্ট্রিবিউশন এর আওতায় রাঙামাটি শহরের বিভিন্ন এলাকার একাদশ ও দ্বাদশ শ্রেণির বিজ্ঞান, ব্যবসা শিক্ষা ও মানবিক শাখার নবীন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী (বই) বিতরণ করা হয়েছে।

অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করা হবে : ওয়াদুদ ভূইয়া
২২ অগাস্ট, ২০১৯ ০৮:১৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  দ্রুত সময়ের মধ্যে অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করার ঘোষনা দিয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, অবৈধ সরকারকে কোন ভাবে দীর্ঘস্থায়ী ভাবে ক্ষমতা দখল করে থাকতে দেওয়া হবে না।

বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব উদ্বোধন
২২ অগাস্ট, ২০১৯ ০৮:১২:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জন্মাষ্টমী উৎসব নানা আয়োজনের মাধ্যমে পালন করছে বান্দরবানের সনাতন ধর্মালম্বীরা। ভগবান শ্রীকৃষের জন্ম উৎসবকে ঘিরে চারদিনব্যাপী নানা আয়োজন উপলক্ষে বৃহস্পতিবার সকালে বান্দরবান কেন্দ্রীয় জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আয়োজনে স্থানীয় রাজারমাঠে প্রদীপ প্রজ্জলন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধন করেন চট্টগ্রামের বাঁশখালী ও তুলসীধামের মোহন্ত শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজ।

প্রতিটি আগষ্ট দেশবিরোধী হায়েনাদের মনে করিয়ে দেয়
২২ অগাস্ট, ২০১৯ ০৮:০৭:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রতিটি আগষ্ট এ দেশের স্বাধীনতা বিরোধী হায়েনাদের মনে করিয়ে দেয়। ১৫ আগস্ট, ১৭ আগস্ট ও ২১ আগস্ট সময়ের তারতম্যে ঘটলেও এসব বীভৎসতার পেছনের অপশক্তি একটিই। তারা একাত্তরে পরাজিত-যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক অপশক্তি, তাদেরকে সমূলে বিনাশের মাধ্যমেই স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions