মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯

আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশের উদ্যোগে মশা নিধন অভিযান
২০ অগাস্ট, ২০১৯ ০৯:৩৬:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশের উদ্যোগে বান্দরবান বাজারের বিভিন্ন অলিগলিতে মশা নিধোক ওষুধ স্প্রে করা হয়ছে।

রাঙামাটি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী
২০ অগাস্ট, ২০১৯ ০৬:০৭:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়ার কারনে ১৯ আগষ্ট থেকে আগামী ৩০ আগষ্ট পর্যন্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন জেলা পরিষদের প্রভাবশালী সদস্য অংসুইপ্রু চৌধুরী।
গত ৫ আগষ্ট পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়  স্বারক নং ২৯.০০.০০০০.২১৪.২৫.২৩১.২০১৯-১৪২ মুলে এই সংক্রান্ত অফিস আদেশ জারি করে। 

রাজস্থলীতে সেনা সদস্য নিহতের ঘটনায় এখনো মামলা হয়নি, বিভিন্ন যানবাহনে ও যাত্রীদের আজো তল্লাসী চালাচ্ছে পুলিশ
২০ অগাস্ট, ২০১৯ ০৪:৪১:২০

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে সেনাবাহিনীর সদস্য নিহত হওয়ার  ঘটনার দুদিন পরও ঘটনার জড়িত কোন সন্ত্রাসীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপরাধীদের ধরতে পুরো জেলায় কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। সড়ক ও নৌ পথে চালানো হচ্ছে বিশেষ তল্লাশী।

আলীকদমে বর্ষায় পর্যটকদের পদচারনায় মতোয়ারা দামতুয়া ঝর্ণা
২০ অগাস্ট, ২০১৯ ০৩:০৪:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঘনঘোর শ্রাবণে ভরা বর্ষায় উন্মাতাল কলতানে মুখরিত হয়ে উঠেছে বান্দরবানের আলীকদম উপজেলার অসংখ্য ঝর্ণা ও জলপ্রপাত। এর মধ্যে উল্লেখযোগ্য দামতুয়া ঝর্ণা, ওয়াংপা ঝর্ণা, রূপমুহুরী ঝর্ণা ও নুনার ঝিরি ঝর্ণা। শুধু এসব ঝর্ণা জন্যই নয় একই সাথে উচ্ছ্বল কলরবে লাফিয়ে চলছে দামতুয়া জলপ্রপাত ও তামাং ঝিড়ি জলপ্রপাতের স্বচ্ছ পানির ধরা। এসব ঝর্ণা ও জলপ্রপাতের হিমশীতল জলে সিক্ত হতে প্রতিনিয়ত আসছে দেশের নানাপ্রান্ত থেকে ভ্রমণ পিপাসু পর্যটকরা।

বান্দরবানে অপহৃত ৩ জীপ গাড়ির চালককে উদ্ধারে যৌথবাহিনীর অভিযান
২০ অগাস্ট, ২০১৯ ০৩:০৩:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় জীপ গাড়ির ৩ ড্রাইভারকে অপহরণ করছে সশস্ত্র সন্ত্রাসীরা।  অপহৃতরা  হলেন ড্রাইভার নয়ন দাশ, মো: মিজান ও বাসু কর্মকার।

রুমায় ৩জীপ গাড়ির ড্রাইভারকে অপহরনের অভিযোগ
২০ অগাস্ট, ২০১৯ ১২:৫৫:১৯

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির রাজস্থলী উপজেলায় এক সেনা সদস্য হত্যার রেশ কাটতে না কাটতেই এবার বান্দরবান জেলার রুমা উপজেলায় ৩জনকে জীপ গাড়ী চালককে অপহরনের অভিযোগ উঠেছে। অপহৃতরা হলেন, নয়ন দাশ, মো: মিজান ও বাসু কর্মকার।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions