শনিবার | ০৪ মে, ২০২৪

খাগড়াছড়ির পেরাছড়া ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট ঘোষনা
২৯ মে, ২০১৮ ১০:৩৪:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদর উপজেলার ৪ নং পেরাছড়া ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। যোগাযোগ, সুপেয় পানি ও সোলার স্থাপন খাতকে গুরুত্ব দিয়ে উন্নয়ন ও রাজস্ব খাত মিলে ৫৯ লাখ ৩৮ হাজার ৩২৪ টাকার বাজেট ঘোষনা করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা।

বান্দরবানে ২শ পিচ ইয়াবা সহ আটক ২
২৯ মে, ২০১৮ ১০:৩১:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (২৮ মে) দিবাগত রাতে বান্দরবান পৌরসভা কার্যালয় সংলগ্ন গলি হতে তাদের আটক করা হয়।

“সরকারের পরিকল্পনায় বাঘাইছড়িতে হত্যাকান্ড ও তিন নেতাকে আটক”
২৯ মে, ২০১৮ ১০:২৯:৩৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাজনৈতিক দমন-পীড়নের অংশ হিসেবে সরকারের পরিকল্পনায় বাঘাইছড়িতে ইউপিডিএফ’র তিন সদস্যকে হত্যা ও চট্টগ্রামে গণতান্ত্রিক যুব ফোরাম ও পিসিপি’র তিন নেতাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিন সংগঠনের নেতৃবৃন্দ।
“পার্বত্য চট্টগ্রামে রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধ কর”

উপজেলা চেয়ারম্যান শক্তিমানসহ ৬ খুনের ঘটনায় আটক আরও ৩
২৯ মে, ২০১৮ ০৮:৪৭:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাসহ ৬ খুনের ঘটনায় আরও তিন জনকে আটক করা হয়েছে। আটকরা হলেন- ইউপিডিএফ সমর্থনপুষ্ট গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক সুকৃতি চাকমা, বন্দর থানা শাখার সভাপতি ক্লান্তময় চাকমা ও পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক জিকো চাকমা

শিক্ষার মান উন্নয়নে বান্দরবানে মতবিনিময় সভা অনুষ্ঠিত
২৯ মে, ২০১৮ ০৮:৪৫:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য জেলার মাধ্যমিক বিদ্যালয়,মাদ্রাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে শিক্ষার মান উন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । ২৯ মে মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

পানছড়িতে পরিষদ প্রাঙ্গণের গাছ কেটে আসবাবপত্র বানাচ্ছেন ইউএনও!
২৯ মে, ২০১৮ ০৮:৩২:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর বিরুদ্ধে নিয়ম না মেনে পরিষদ প্রাঙ্গণের গাছ কেটে আসবাবপত্র বানানোর অভিযোগ উঠেছে।

নানিয়াচর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেলেন কোয়ালিটি চাকমা
২৯ মে, ২০১৮ ০৮:৩০:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়াচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার মৃত্যুর ২৬ দিনের মাথায় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা।

খাগড়াছড়িতে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন
২৯ মে, ২০১৮ ০৮:২৮:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির করল্যাছড়িতে গত সোমবার প্রতিপক্ষের গুলিতে নিহত তিন ইউপিডিএফ কর্মীর ময়নাতদন্ত খাগড়াছড়ি সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন থেকে মরদেহ গুলো খাগড়াছড়ি আনা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions