শনিবার | ১৮ মে, ২০২৪

রাস্তার নির্মাণ কাজে ক্ষতিগ্রস্থ জায়গার মালিকদের ক্ষতিপূরনের চেক বিতরণ
৩০ মে, ২০১৮ ১১:১২:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বেসরকারী উন্নয়ন সংস্থা টংগ্যা আয়োজনে ও প্রকল্প ব্যাবস্থাপনা কার্যালয়, পার্বত্য চট্টগ্রাম পল্লী উন্নয়ন প্রকল্প-২য় পর্যায় এর অর্থায়নে রাইখালী জিসি ফেরিঘাট হইতে রাজস্থলী ভায়া মিতিংগাছড়ি রাস্তা এবং মারিশ্যা বাজার (উপজেলা সদর) মাইনীমুখ বাজার হইতে বাবু পাড়া, বটতলী ও দক্ষিণ সারোয়াতলী রাস্তা উপ-প্রকল্পের ক্ষতিগ্রস্থ

কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
৩০ মে, ২০১৮ ১১:১০:৩৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী কাপ্তাই উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আজ  সন্ধ্যায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লংগদুতে অগ্নিসংযোগে ভস্মীভূত ১৭৬ পরিবারের জন্য নতুন করে ঘর নির্মাণ কাজ শুরু
৩০ মে, ২০১৮ ১০:২১:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে তিন পাহাড়ি গ্রামে অগ্নিসংযোগের ঘটনায় ভস্মীভূত ১৭৬ পরিবারের নতুন ঘর নির্মাণ কাজ শুরু হয়েছে। এরপর তৈরি করে দেয়া হবে ভস্মীভূত ১৮ দোকানঘর। এসব ভস্মীভূত স্থাপনা নতুন করে নির্মাণ করে দেয়া হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রায়ন-২ প্রকল্পের আওতায়।

মহালছড়িতে তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪
৩০ মে, ২০১৮ ০৭:০১:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগাড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে দশম শ্রেণীর ৩ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ তরুণকে  গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে এঘটনায় মামলা দায়ের পর অভিযুক্ত ৪ তরুণকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার সকালে ধর্ষণের শিকার তিন ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

৩ ইউপিডিএফ নেতার ২দিন করে রিমান্ড মঞ্জুর
৩০ মে, ২০১৮ ০৬:৫৭:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে সোমবার মধ্যরাতে গ্রেফতারকৃত ইউপিডিএফ সমর্থনপুষ্ট গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক সুকৃতি চাকমা, বন্দর থানা শাখার সভাপতি ক্লান্তময় চাকমা ও পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক জিকো চাকমাকে আজ রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত আনা হলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করে। 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions