মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাজস্থলীকে ভিক্ষুক মুক্ত উপজেলা ঘোষণা করলেন জেলা প্রশাসক
২৮ মে, ২০১৮ ১০:২০:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটির জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ বলেছেন, বর্তমান সরকার ১৯৯৭ সালে ২রা ডিসেম্বর পার্বত্যবাসীর   শান্তির জন্য শান্তি চুক্তি করেছিলেন। তাই সারা দেশের ন্যায় পার্বত্য অঞ্চলেও উন্নয়নের দিক দিয়ে এগিয়ে নিতে সরকার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম হাতে নিয়েছেন

ত্রিপুরা কিশোরী হত্যা ও ধর্ষনের প্রতিবাদে রুমায় মানববন্ধন
২৮ মে, ২০১৮ ১০:১৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চট্টগ্রামের সীতাকুন্ডে জঙ্গল মহাদেব পাড়া ত্রিপুরা পল্লীতে গত ১৮মে দুই ত্রিপুরা কিশোরী ধর্ষণের পর হত্যা করায় এর যথাযথ বিচারের দাবিতে বান্দরবানে রুমা উপজেলা সদরে মানববন্ধন করেছে ত্রিপুরা কল্যাণ সংসদ ও রুমা উপজেলা সচেতন নাগরিক ফোরাম ।

জুরাছড়িতে পানছড়ি ভুবন জয় প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন
২৮ মে, ২০১৮ ০৮:৩১:৩৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। বর্তমান সরকার প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করণের লক্ষ্যে সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে সকল শিশুদের প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে অধিকাংশ বিদ্যালয় বিহীন গ্রাম গুলোতে সরকারী প্রাথমিক বিদ্যালয় স্থাপন করা হয়েছে।

সাজেকে সংগঠনের তিন সদস্যকে হত্যার নিন্দা ইউপিডিএফের
২৮ মে, ২০১৮ ০৬:৫৬:৩৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে আজ সোমবার (২৮ মে ২০১৮) সকালে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গঙ্গারাম করল্যাছড়িতে ইউপিডিএফ ও গণতন্ত্রিক যুব ফোরামের ৩ সদস্যকে গুলি করে হত্যা ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বাঘাইছড়ির সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের ৩ কর্মী নিহত,
২৮ মে, ২০১৮ ০১:০০:৫৫

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি/রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেকে প্রতিপক্ষের গুলিতে ৩জন ইউপিডিএফ কর্মী নিহত হয়েছে। স্থানীয় সুত্রে জানা গেছে, ইউপিডিএফ কর্মীরা ভোর সাড়ে ৫টার দিকে সাজেকের করল্যাছড়ি বাজারে একটি বাসায় অর্তকিত হামলা চালায় একদল দুবৃর্ত্ত।

মানিকছড়িতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ আটক ৫
২৮ মে, ২০১৮ ০৬:৩১:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ির মানিকছড়িতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। রোববার মানিকছড়ি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আগামী প্রজন্মকে সুন্দর পৃথিবী উপহার দিতে আমাদের এখনই ভাবতে হবে
২৮ মে, ২০১৮ ০৩:১৩:৩৬

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দেশগুলোর শীর্ষে রয়েছে বাংলাদেশ। তাই পরিবেশ দূষণ থেকে নিজেদের মুক্ত রাখা, বিপন্ন পরিবেশের ব্যাপারে আওয়াজ তোলা এবং এ ব্যাপারে বিশ্ব বিবেককে জাগ্রত করা আমাদের লক্ষ্য হওয়া উচিত। পরিবেশ সচেতন হওয়ার সময় এখনই।

থানচিতে চাঁদের গাড়ির ধাক্কায় আহত দুই
২৮ মে, ২০১৮ ০২:১৩:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে থানচি আলিকদম সড়কের মগক ঝিড়ি আগায় এক চাঁদের গাড়ি ধাক্কায় ২মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। রোববার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। আহত দুইজন হলো থানচি প্রেস ক্লাবের সদস্য টন্টু কর্মকার ও খোকন কর্মকার।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions