মঙ্গলবার | ০২ মার্চ, ২০২১

বান্দরবানে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:৫১:০৩ | আপডেটঃ ০২ মার্চ, ২০২১ ০২:০৩:০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,করোনার এই দু:সময়ে সম্মুখযোদ্ধা হিসেবে সংবাদকর্মীদের কথা জাতি চিরকাল স্মরণ করবে। জেলা প্রশাসক আরো বলেন,সমাজের উন্নয়নে এবং দেশের সেবায় প্রতি মহুুর্ত সংবাদকর্মীরা কাজ করে যাচ্ছে, আর তার সুফল জাতি ভোগ করছে। এসময় জেলা প্রশাসক সংবাদকর্মীদের আরো দায়িত্বশীল হিসেবে কাজ করার আহবান জানান।

০৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) বিকেলে দৈনিক যুগান্তরের ২২ বছরে পদাপর্ন উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন সম্মেলনক্ষে এক কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এসব কথা বলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, বান্দরবানে করোনা ভ্যাকসিন চলে এসেছে আর নিবন্ধন কার্যক্রম ও চলমান রয়েছে তাই সকল সাংবাদিকরা অনলাইনে নিবন্ধন করুন এবং আগামী ৭ ফেব্রুয়ারী থেকে এই করোনা ভ্যাকসিন দেয়া শুরু হবে আর  নিবন্ধনকৃত সময় অনুযায়ী যোগাযোগ করে ভ্যাকসিন গ্রহণ করে সুস্থ থাকনু।

দৈনিক যুগান্তরের বান্দরবান জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফর রহমান,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমা, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক ,সাংবাদিক আমিনুল ইসলাম বাচ্চু, বুদ্ধজ্যোতি চাকমাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গনমাধ্যমকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions