রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

রাজস্থলীতে ৩জন নিহত হওয়ার ঘটনায় অজ্ঞাত আসামীদের নামে মামলা

প্রকাশঃ ২১ নভেম্বর, ২০১৯ ১১:১০:৩০ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০১:০৪:৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় বালুমুড়া মারমা পাড়ায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ৩ সমর্থক নিহত হওয়ার ঘটনায় রাজস্থলী থানায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে। রাজস্থলী থানার  এসআই মোঃ শাহ আলম বাদী হয়ে বৃহস্পতিবার অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলাটি করেন।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ আইনানুযায়ী ব্যবসস্থা নিবে। তবে আসামীরা অজ্ঞাত এবং নিহতরা অজ্ঞাত হওয়ায় হয়ত বেশীদুর এগোনো যাবে না।

প্রসঙ্গত: রাঙামাটির রাজস্থলীতে পাহাড়ী দুই সংগঠনের মধ্যে গোলাগুলিতে ৩জন নিহত হয়, বেওয়ারিশ লাশ হিসেবে মরদেহ দাহ করা হয়। কিন্তু একইদিন বিকালে জেএসএস সন্তু লারমা গ্রুপ থেকে এক বিবৃতিতে বলা হয়, গত ১৮ নভেম্বর সকালে আরাকান লিবারেশন পার্টি (এএলপি)-এর একটি গ্রুপঅস্ত্র-শস্ত্রসহ অবস্থায় বান্দরবান জেলার সদর উপজেলার রাজভিলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৮নং নোয়াপাড়া গ্রামে প্রবেশ করে। এক পর্যায়ে বিকালে নোয়াপাড়ার কার্বারী (গ্রাম প্রধান) মোনারাম তঞ্চঙ্গ্যা (৫৫) ও তার ছেলে সুখমণি(শুক্রমনি) তঞ্চঙ্গ্যা (৩২) সহ চারজন গ্রামবাসীকে অস্ত্রের মুখে ধরে নিয়ে যায়। তাদের মধ্যে একজনকে ছেড়ে দিলেও মোনারাম তঞ্চঙ্গ্যা ও সুখমণি তঞ্চঙ্গ্যাসহ বাকী তিনজনকে সন্ধ্যার দিকে গাইন্দা ইউনিয়ন ও রাজভিলা ইউনিয়নের সীমান্তবর্তী বালুমুড়া স্থানে নিয়ে গুলিকরে নৃশংসভাবে হত্যা করে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions