রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

চিনুর বিরুদ্ধে মুছা মাতব্বরে অভিযোগ

প্রকাশঃ ২১ নভেম্বর, ২০১৯ ১০:৫২:২৭ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৩:০১:৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর বিরুদ্ধে মানহানিকর একটি ভিডিও ক্লিপ শেয়ার করে অশোভন ও প্রপাগান্ডা চালানোর অভিযোগ করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। আগামী ২৫ নভেম্বর আওয়ামীলীগের কাউন্সিল হওয়ার কথা থাকলেও সেটি স্থগিত করার পর থেকে  সামাজিক মাধ্যমে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সমর্থক এবং ভুয়া ফেবুক আইডি থেকে নোংরা মন্তব্য ও অশালীন বক্তব্য পোষ্ট করা হচ্ছে। আর এসবের মধ্যে গতরাতে কয়েকটি আইডি থেকে মুছা মাতব্বরের নামে একটি দেড় মিনিটের ভিডিও ক্লিপ ছাড়া হয় যেটি ফিরোজা বেগম চিনু তার আইডি থেকেও শেয়ার করেন।

এদিকে মুছা মাতব্বর তার বিবৃতিতে বলেন,  


গত ১৯ নভেম্বর ২০১৯ খ্রি: তারিখ রাত ১২ টার দিকে জনাব জেএফ আনোয়ার চিনু তার ফেসবুক আইডি ``JF Anwar chinu``থেকে একটি ভিডিও ক্লিপ পোস্ট ও শেয়ার করেন। যেখানে আমাকে সামাজিক, রাজনৈতিক ও ব্যক্তিগতভাবে হয়রানি ও ক্ষতি করার লক্ষে আমার বিরুদ্ধে অশালীন ও অশোভন প্রপাগান্ডা চালায়।
যেমন-
চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা আত্মস্যাৎ করা
নারী ক্যালেঙ্কারী
ও ঘুষ গ্রহণ করার মত অপরাধে জড়ানোর অপচেষ্টা করা হয়েছে।

২০০৯ সালে ২২ জানুয়ারী রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হয়েছিলেন তিনি। সেখানে তিনি লজ্জাজনকভাবে পরাজিত হয়েছিলেন। ২০০৯ সালে পরাজয়ের সেই ক্ষোভ ও আসন্ন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে আমার জনপ্রিয়তা ও নেতৃত্বে ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে তিনি উদ্দেশ্য প্রণোদিত ও হীন ষড়যন্ত্রমূলক এই ভিডিও তৈরি করেছেন বলে আমি মনে করি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অশোভ্য ও অশালীন ভিডিও ভাইরাল করে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হয়রানি ও হেয়প্রতিপন্ন করার কারনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গত ২১/১১/২০১৯ খ্রি: তারিখ কোতয়ালী থানায় আমি একটি মামলা দায়ের করি। মামলা নং-১০৬২।

তিনি রাঙামাটি জেলা আওয়ামী লীগের একজন দায়িত্বশীল নেত্রী হয়ে এমন অশালীন ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের মত কর্মকা- সংঘটিত করার কারণে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা দীপংকর তালুকদার এমপি বরাবর আবেদন করি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions