সোমবার | ২০ মে, ২০২৪

রাঙামাটি জেলা কৃষকলীগের উদ্যেগে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশঃ ২৭ অগাস্ট, ২০১৯ ১২:০৩:৩০ | আপডেটঃ ১৩ মে, ২০২৪ ০৪:৪৭:৩২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য নেতৃত্বের কারণেই আমরা একটি স্বাধীন দেশের গর্বিত নাগরিক হতে পেরেছি। ঘাতকরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে জাতির ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল বলে উল্লেখ করেছেন রাঙামাটি জেলা কৃষকলীগের নেতা-কর্মীরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষকলীগ, রাঙামাটি জেলা শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

আজ মঙ্গলবার (২৭ আগষ্ট) বিকাল ৪টায় রাঙামাটি জেলা দলীয় কার্যালয়ে রাঙামাটি জেলা কৃষকলীগের উদ্যেগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষকলীগ, রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ জাহিদ আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমার সঞ্চালনায় সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তার স্বপ্ন ও আদর্শ ছড়িয়ে পড়েছে সবখানে। আর তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

জাতির পিতার আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, কৃষি সম্পাদক মোঃ ইউনুছ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, কৃষকলীগের সহসভাপতি শান্তনা চাকমা, রাঙামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাহউদ্দিন সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারে সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions