বুধবার | ১৭ জুলাই, ২০১৯

খাগড়াছড়িতে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশঃ ০৩ জুলাই, ২০১৯ ০২:৪৪:২০ | আপডেটঃ ১৬ জুলাই, ২০১৯ ০৮:৩৫:৫৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।  এ উপলক্ষে বুধবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব হল রুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায়  প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ির পুলিশ সুপার আহমার উজ্জামান।

খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুল্লাহ মারুফ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সিনিয়র সাংবাদিক, দৈনিক অরণ্যবার্তার সম্পাদক ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা, জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: নুরুল আজম, খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক  এইচ এম প্রফুল্ল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনটিভির খাগড়াছড়ি প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ।

এতে স্থানীয় গুনীজন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব, সামাজিক সংগঠনের কর্মি, সাংবাদিকরা অংশগ্রহণ করেন। আলোচনাসভা শেষে কেক কাটা ও প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

আলোচনা সভায় বক্তাগন এনটিভির মানসম্মত অনুষ্ঠান, পেশাদারিত্ব ও বস্তুনিষ্ঠ সংবাদের প্রশংসা করে বলেন, বানিজ্যিক প্রতিযোগিতা, অন্যান্য চ্যানেলের ভীড়ে  এ স্বাতন্ত্র যেন হারিয়ে না যায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, এনটিভি ব্যতিক্রমধর্মী চ্যানেল । এনটিভি জাতীয় সংস্কৃতি, ক্ষুদ্র নৃ গোষ্ঠীদের নিজস্ব সংস্কৃতি তুলে ধরাসহ সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দর্শক প্রিয়তা অর্জন করেছে। আগামী দিনেও এ ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছি। তিনি দেশের চ্যানেলগুলোকে প্রমিত উচ্চারণে সাংবাদ,নাটকসহ বিনোদমুলক অনুষ্ঠান সম্প্রচারের অনুরোধ জানান।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions