শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির উদ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশঃ ২৫ মে, ২০১৯ ০৪:৩৮:৩৭ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০১৯ ০৩:৩৮:২৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র মাহে রমজান উপলক্ষে রাঙামাটি রিপোর্টাস ইউনিটির আয়োজনে গতকাল শুক্রবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শহরের বনরুপার রেইনবো রেষ্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে ইফতার মাহফিলে রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম সামশুল আলম,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন, রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সত্রং চাকমা, শংকর হোড়, রাঙামাটি জার্নালিষ্ট এসোশিয়নের সভাপতি বিজয় ধর, রাঙামাটি সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক মিশু দে, বিটিভির জেলা প্রতিনিধি জাহেদা কামালসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া প্রয়াত সাংবাদিক  মোখলেসুর রহমান ভুইয়া, মোস্তফা কামাল, শৈলেন দে ও আহমদ নবী রুহের মাগফেরাত কামনা এবং বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম চিকিৎসার জন্য ভারত গমন শেষে যেন সুস্থ্যভাবে ফিরে সে জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রাঙামাটির রিপোটার্স ইউনিটির অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন।

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ইফতারের আগে উপস্থিত সাংবাদিকদের মাহে রমজান শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন।

বৈরী আবহাওয়ার মধ্যে যারা ইফতারে যোগ দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।


মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions