রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবান প্রেসক্লাবের নির্বাচন ৩০ জুলাই

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২৪ ০১:১৬:৫৩ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৭:২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ৩০ জুলাই বান্দরবান প্রেসক্লাবের নির্বাচনের তপশীল ঘোষনা করা হয়েছে।

বান্দরবান জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাৎ হোসেন স্বাক্ষরিত এক পত্রে জানা যায়, আগামী ২২জুলাই মনোনয়নপত্র গ্রহণ ও জমাদানের শেষ তারিখ আর মনোনয়ন বাছাই হবে ২২জুলাই, আপীল শুনানী ২৩জুলাই, বৈধভাবে মনোনীত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে ২৪ জুলাই, প্রার্থীতা প্রত্যাহার ২৫জুলাই, বৈধভাবে প্রতিদ্বন্ধী প্রার্থীর তালিকা প্রকাশ ২৫জুলাই, ৩০ জুলাই সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বান্দরবান প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আরো জানা গেছে, ভোটগণনা ও বেসরকারীভাবে ফলাফল প্রকাশ হবে ৩০ জুলাই ৩ ঘটিকায় আর চুড়ান্ত ফলাফল প্রকাশ হবে ৩১ জুলাই সকাল ১১টায়।

বান্দরবান প্রেসক্লাব সুত্রে জানা যায়, বান্দরবান প্রেসক্লাবের নির্বাচনে এবার ভোট প্রদান করতে পারবে ১৮ জন সদস্য আর নির্বাচন পরিচালনার জন্য জেলা নির্বাচন অফিসারকে সভাপতি, উপজেলা নির্বাচন অফিসারকে সদস্য ও উপজেলা সমাজসেবা অফিসারকে সদস্য করে ৩জনের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

এদিকে বান্দরবান প্রেসক্লাবের নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে বান্দরবানে, সাংবাদিকদের মুল সংগঠন বান্দরবান প্রেসক্লাবের নির্বাচনে কে হচ্ছেন নতুন দিনের সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ন সম্পাদক আর কোষাধ্যক্ষ তা নিয়ে জেলাজুড়ে নানা জল্পনা কল্পনার শুরু হয়েছে।

বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, বান্দরবান প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন, স্থানীয় সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে এই সংগঠন নিয়মিত কাজ করে যাচ্ছে। তিনি আরো জানান, গঠনতন্ত্র মোতাবেক ২বছর পরপরই বান্দরবান প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটি পরিচালনার জন্য নির্বাচন অনুষ্ঠিত হয় আর এবারেও আরো জমজমাট আয়োজনে এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমাদের প্রত্যাশা।

বান্দরবান জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাৎ হোসেন জানান, প্রেসক্লাবের নির্বাচন সুষ্ঠভাবে করার লক্ষ্যে আমাদের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে, আশাকরি ৩০ জুলাই উৎসবমুখর পরিবেশে এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions