সোমবার | ১৭ জুনe, ২০২৪

বান্দরবানের থানচিতে ব্যাংক ডাকাতি, ৪ আসামির রিমান্ড মঞ্জুর

প্রকাশঃ ১৩ মে, ২০২৪ ০৪:১৭:১১ | আপডেটঃ ১৬ জুনe, ২০২৪ ১২:০৫:০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির মামলায় কেএনএফের সহযোগী সন্দেহে গ্রেপ্তার করা ৩জন আসামি ও ঘটনায় জড়িত থাকার অপরাধে গ্রেফতার ১জীপ চালকের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ মে) দুপুর ১টায় থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির মামলায় কেএনএফের ৩ আসামী ও একজীপ চালককে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান জেলা কারাগার থেকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

পরে তদন্তের অগ্রগতির জন্য আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল হক থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির থানচি থানার ২নং মামলায় টাইসন বম ও ভান লিয়ান বমকে ২দিন এবং ৩নং মামলায় আরো দুইদিন রিমান্ডের আদেশ দেন। একই সাথে থানচি থানার ৩নং মামলায় গ্রেফতারকৃত আসামী ভান লাল বয় বমকে ২দিন এবং জীপ চালক কপিল উদ্দিন সাগরকে ১দিনের রিমান্ডের আদেশ প্রদান করেন।

পরে আসামিদের আবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জেলহাজতে নিয়ে যাওয়া হয়।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, চার আসামীকে আদালতে তোলা হলে আদালত ৪আসামীর রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য : গত ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় ৪টি মামলা দায়ের হয়েছে। এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা,থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়ে এই পর্যন্ত ৮৫জন কেএনএফ এর সদস্য ও সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions