বুধবার | ২৩ অক্টোবর, ২০২৪

রাঙামাটিতে পুলিশ-ম্যাজিষ্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশঃ ২৭ জানুয়ারী, ২০২৪ ০৯:০৪:১৮ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৮:২২:৫৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মামলার গতিশীলতা ও সমন্বয় আনতে শনিবার রাঙামাটিতে পুলিশ-ম্যাজিষ্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সন্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন রাঙামাটির চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: আবু হানিফ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ শাহাব উদ্দিন, ট্যুরিষ্ট পুলিশ সুপার মহিউল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট ফাতেমা বেগম মুক্তা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিজয় কুমার জোয়াদ্দার, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) শাহ ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর)মোঃ শাহীদুল ইসলাম, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মিহির বরণ চাকমাসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও নিরাপদ খাদ্য, সমাজ সেবা, টেলিকম বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটিতে ডিজিটাল এভিডেন্স, পর্নোগ্রাফারি আইন, প্রসেস জারী সংক্রান্ত, আলামত উপস্থাপন ও ব্যবস্থপনা, পুলিশ রিপোট( চার্জশিট ও ফাইনাল রিপোট) নিয়ে আলোচনা করা হয়। এছাড়া বিভিন্ন মামলা বিষয়ে পুলিশের ডকুমেন্টের ঘাটতিসহ বিভিন্ন মামলা বিষয়ে আলোচনা সভায় ওঠে আসে। এছাড়া সভায় মামলা সংক্রান্ত পুলিশকে আরো ট্রেনিং নিতে চিকিৎসকদের মেডিকেল বোর্ড গঠনের ব্যাপারে সচেষ্টা থাকার আহ্বান করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions