শুক্রবার | ১৭ মে, ২০২৪

রাঙামাটি কলেজে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ
১৩ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি কলেজে ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম ১৩ সেপ্টেম্বর রোববার সকাল ১০টা থেকে শুরু হয়েছে। এসো নবীন শিক্ষার মশাল হাতে আগামীর প্রত্যয়ে ছাত্রলীগের ছায়াতলে" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কলেজে ভর্তি হতে ইচ্ছুক সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ।

সরকারি উদ্যোগে খাগড়াছড়ির পর্যটনে সুদিন আসবে : প্রদীপ চৌধুরী
১৩ সেপ্টেম্বর, ২০২০ ১২:০২:৩৩

একসময় পার্বত্য তিন জেলার পর্যটন বলতে প্রথমত রাঙামাটি. তারপর বান্দরবান জেলাকেই সমতলের মানুষ চিনতো। পর্যটন শব্দটির সাথে

রাঙামাটি জেলার স্বাস্থ্য বিভাগকে রেড ক্রিসেন্টের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৫:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙামাটি জেলার ১২ টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রসমূহে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

সাংবাদিকদের উপর নিপীড়ন বন্ধ ও সময় টিভির সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫০:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশে সাংবাদিকদের উপর নিপীড়ন নির্যাতন বন্ধ ও কক্সবাজারে সময় টিভির প্রতিনিধি সুজাউদ্দিন রুবেলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন করেছে কর্মরত সাংবাদিকরা।

রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রেডক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ এর পক্ষ থেকে করোনাসহ যেকোন মারাত্মক জীবানুবাহী রোগ থেকে বান্দরবানবাসীকে মুক্ত রাখতে বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ করা হয়েছে।

মাটিরাঙ্গায় এসএসসি ও দাখিল পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলার এসএসসি ও দাখিল পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। জুনাব আলী ফাউন্ডেশনের উদ্যোগে  আজ সকালে মাটিরাঙ্গা রেসিডেনন্সিয়াল হাই স্কুল মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।


কাপ্তাইয়ে মদসহ বাস চালক বাচ্চু আটক
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই থেকে এস আলম পরিবহন যোগে ঢাকায় মদ পাচারের সময় বাস চালক  দিলিপ কৃষ্ণ কুন্ডু প্রকাশ বাচ্চুকে (৫০) আটক করেছে ওয়াগ্গাছড়া জোন ৪১ বিজিবি। এস আলম পরিবহনের চালক বাচ্চু চট্টগ্রামের রাউজান উপজেলার

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions