শনিবার | ২৬ সেপ্টেম্বর, ২০২০

রাঙামাটি কলেজে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ

প্রকাশঃ ১৩ সেপ্টেম্বর, ২০২০ ১০:২৮:৪৫ | আপডেটঃ ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৭:৫১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি কলেজে ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম ১৩ সেপ্টেম্বর রোববার সকাল ১০টা থেকে শুরু হয়েছে। এসো নবীন শিক্ষার মশাল হাতে আগামীর প্রত্যয়ে ছাত্রলীগের ছায়াতলে" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কলেজে ভর্তি হতে ইচ্ছুক সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ।

সরেজমিনে দেখা যায়, কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে একটি হেল্প ডেক্স খোলা হয়েছে, হেল্প ডেস্কে ছাত্র-ছাত্রীর মধ্যে সামাজিক দুরুত্ব বজায় রাখা, সকলের মুখে মাক্স নিশ্চিত করা, মাস্ক বিতরন,ভর্তি হতে সকল ছাত্র-ছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করতে সহযোগীতা করা, খাবার পানি বিতরন, ছাত্র-ছাত্রীদের যেন নির্বিঘেœ কাজ করতে পারে সে উপলক্ষে কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা কাঝ করেছে।

আজ রোববার সকালে কলেজ শাখার ছাত্রলীগের আয়োজনে একাদশ শ্রেনী ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রমে এসব কর্মসূচি হাতে নেওয়া হয়।

হেল্প ডেস্কে নবীন শিক্ষার্থীদের জন্য হেলথ বক্সের ব্যবস্থা, অভিভাবকদের বসার জন্য সুব্যবস্থা, শিক্ষার্থীদের কক্ষ নম্বর চেনার জন্য  বিভিন্ন ধরনের প্রতিকী চিহ্ন এবং শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য মিনারেল ওয়াটার ও কলম প্রদান করা হয়।

এছাড়াও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

এসময় রাঙামাটি জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বাবু, সহ সম্পাদক রেশমি, ছাত্রলীগের নেতা হাসান মুরাদ, কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দীপঙ্কর দে, দিদারুল আলম, কলেজ ছাত্রলীগের উপ আইন বিষয়ক সম্পাদক নুরুল আজম,ছাত্রনেতা আজমীর হোসেন, অসীম, মেহরাজ উদ্দিন শান্ত,  সোহেল, আরাফাত, শাহীন, তুহিন সহ কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ছাত্র-ছাত্রীদের সেবা ও হেল্প ডেষ্ক সম্পর্কে কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দীপংকর দে বলেন, আমরা কলেজ ছাত্রলীগ বরাবরের মতই ছাত্র-ছাত্রীর সেবায় কাজ করে যাচ্ছি , এবারও আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে হেল্প ডেস্ক এর মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি, আমি আশা রাখি আগামীতেও আমরা ছাত্র-ছাত্রীর মান উন্নয়নে কাজ করে যাবো।

কলেজে ছাত্রলীগের সেবার বিষয়ে ভর্তি হতে আশা শিক্ষার্থীরা জানান, আমরা ছাত্রলীগের এই ধরনের কর্মকান্ড দেখে খুবই খুশি এবং তাদের কর্মকান্ড অনেক প্রশংশনীয়। ভর্তি সহযোগীতা করাতে আমাদের খুবই উপকার হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions