বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

রেডক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ

প্রকাশঃ ১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৯:৪৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৫:৪১:২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রেডক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ এর পক্ষ থেকে করোনাসহ যেকোন মারাত্মক জীবানুবাহী রোগ থেকে বান্দরবানবাসীকে মুক্ত রাখতে বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর (রবিবার) সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে এই মাক্স বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থেকে বান্দরবানের বিভিন্ন এলাকায় ও পথচারীদের মাক্স বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ, নির্বাহী সদস্য মো. খলিলুর রহমান সোহাগ, ইউনিট লেভেল অফিসার মো. মোশারেফ হোসেন, যুব প্রধান মো. মনিরুল ইসলাম, উপ যুব প্রধান ফয়সাল বিন মোস্তাফিজ, বিভাগীয় প্রধান মেহেদী হাসান সোহেলসহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, করোনাসহ যেকোন মারাত্মক জীবানুবাহী রোগ থেকে বান্দরবানবাসীকে মুক্ত রাখতে আজ বান্দরবানের পৌর এলাকায় ২ হাজার মাক্স বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান,বান্দরবান জেলার সাতটি উপজেলার বিভিন্ন এলাকায় মাক্স বিতরণ করা হবে এবং এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions