বুধবার | ১৫ মে, ২০২৪

অনুপ্রবেশকারী বির্তকিত দুর্নীতি ও চাঁদাবাজদের দলে পদায়ন না করতে কাউন্সিলদের প্রতি আহবান
০৪ নভেম্বর, ২০১৯ ১১:২৭:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে দুপুরে পৌর টাউন হল মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

কাপ্তাইয়ে ২৪আনসার ব্যাটালিয়নের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
০৪ নভেম্বর, ২০১৯ ১১:২৩:২০

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ২৪ আনসার ব্যাটালিয়নের আয়োজনে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সংস্থাটির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। দোয়া মাহফিল, পতাকা উত্তোলন ও কেট কাটা সহ দিনব্যাপী নানান কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয় দিবসটি।

গুইমারায় পাহাড় কাটা’র দায়ে ভ্রাম্যমাণ আদালতের ১লক্ষ টাকা জরিমানা
০৪ নভেম্বর, ২০১৯ ১১:২১:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার গুইমারায় পাহাড় কাটা’সহ বিভিন্ন অপরাধে দুই ব্যক্তিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। দুপুরে উপজেলার কালাপানি ও পশ্চিম বড়পিলাক এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তুষার আহমেদ।

বখাটের অপমান সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা !
০৪ নভেম্বর, ২০১৯ ১১:১৮:৪৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। বখাটের হয়রানিতে অতিষ্ঠ হয়ে রোববার রাত সাড়ে ৮টায় কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী শামীমা আক্তার (১৮) বিষপান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নোরা ছবি এডিট করে শামীমার হবু বরকে প্রেরণ করে বিয়ে না করতে হুমকি দেওয়ায় পূর্ব নির্ধারিত বিয়ে ভেঙে যাওয়ার অপমানে আত্মহত্যার পথ বেছে নিয়েছে শামীমা।

বিনা উদ্ভাবিত সরিষার চাষাবাদ পদ্ধতি ও বীজ প্রক্রিয়াজাতকরণ বিষয়ে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত
০৪ নভেম্বর, ২০১৯ ০৪:৫৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিনা উদ্ভাবিত উচ্চ ফলনশীল সরিষার উন্নত জাতসমুহের চাষাবাদ পদ্ধতি ও বীজ প্রক্রিয়াজাতকরণ বিষয়ে কৃষক প্রশিক্ষণ আজ সোমবার অনুষ্ঠিত  হয়েছে। বাংলাদেশ  পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) খাগড়াছড়ি উপকেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বান্দরবানে লেবুর ব্যবস্থাপনা ও উৎপাদন শীর্ষক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত
০৪ নভেম্বর, ২০১৯ ০৪:৫৮:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ, ব্যবস্থাপনা ও উৎপাদন শীর্ষক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে ।

আলীকদম থেকে পাথর ও পাথরের কোয়ারী জব্দ
০৪ নভেম্বর, ২০১৯ ০৪:৫৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলার আবাসিক এলাকা থেকে পাথর ও  পাথরের কোয়ারী জব্দ করেছেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সায়েদ ইকবাল।

কাল থেকে রাঙামাটির জগদ্বাত্রী মাতৃমন্দিরে শুরু হচ্ছে মহানামযজ্ঞ ও মহোৎসব
০৪ নভেম্বর, ২০১৯ ০২:১০:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রতি বছরের মত এবারো রাঙামাটি শহরের হ্যাপীর মোড়ে জগদ্বাত্রী মন্দিরে শুরু হচ্ছে ষোড়শ প্রহরব্যাপী মহানামযজ্ঞ ও মহোৎসব। কাল মঙ্গলবার থেকে শুরু হয়ে বৃহস্পতিবার পর্যন্ত চলবে এই মহোৎসব।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions