বৃহস্পতিবার | ০৯ মে, ২০২৪

কাপ্তাই লেকের দখল রোধে জেলা প্রশাসনের অভিযান, ভেঙ্গে দিল অবৈধ স্থাপনা (ভিডিওসহ)
৩০ মে, ২০১৯ ০৮:২৩:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সবুজ পাহাড় আর স্বচ্ছ লেকের পানির জন্য খ্যাত কাপ্তাই লেক দখল ও দুষণে ক্রমশ বির্পন্ন হয়ে পড়ছে। কখনো পেশী বা কখনো রাজনৈতিক ছত্র ছায়ায় লেকের আশ পাশ দখল হয়ে যাচ্ছে। অবৈধ দখল উচ্ছেদের অংশ হিসেবে বৃহস্পতিবার বিকালে রাঙামাটি জেলা শহরের চম্পক নগর, শিল্পকলা একাডেমি এলাকায় অভিযান পরিচালনা করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

নবম ওয়েজবোর্ড-এর গেজেট প্রকাশ, ছাঁটাই বন্ধ ও ঈদের আগে বেতন-বোনাসের দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ
৩০ মে, ২০১৯ ০৫:২৯:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। অবিলম্বে নবম ওয়েজ বোর্ড-এর গেজেট প্রকাশ, ছাঁটাই বন্ধ, ঈদের আগে বেতন-বোনাস প্রদান এবং জাতীয় সংসদে সাংবাদিকের নিরাপত্তায় আইন করার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)।

ঘোলা পানিতে মাছ শিকার করবেন না , অস্ত্র দিয়ে নেতৃত্ব সৃষ্টি করা যায়না : ক্য শৈ হ্লা
৩০ মে, ২০১৯ ০৫:১১:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঘোলা পানিতে মাছ শিকার করবেন না, না জেনে প্রমান ছাড়া কাউকে দোষারুপ করবেন না,  আমি কোন সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন করি না।

লংগদুতে জেএসএস (এনএম লারমা) সংগঠককে গুলি করে হত্যা
৩০ মে, ২০১৯ ০৫:০৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এনএম লারমা) গ্রুপের এক সংগঠক নিহত হয়েছে। নিহতের নাম স্নেহ কুমার চাকমা ওরফে ভবতাং (৪৫)।

লামায় অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান
৩০ মে, ২০১৯ ০৫:০৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায়  ফাসিয়াখালী ইউপির হারগাজা এলাকায় অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান পরিচালনা করেন লামার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত সিদ্দিকা।

রাঙামাটিতে জাসাস সভাপতি বালি সাধারন সম্পাদক কামাল
৩০ মে, ২০১৯ ০২:২২:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস রাঙামাটিতে আবুল হোসেন বালিকে সভাপতি,কামাল হোসেনকে সাধারন সম্পাদক এবং মোঃ ইব্রাহীমকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট রাঙামাটি জেলা কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

বান্দরবানে ট্রাফিক পুলিশের পাশে দাঁড়ালেন শিল্পপতি কাজল কান্তি দাশ
৩০ মে, ২০১৯ ১২:৫৩:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মহানুভবতার পরিচয় দিলেন শিল্পপতি কাজল কান্তি দাশ। জেলা শহরে বসবাসরত ট্রাফিক পুলিশের কষ্ট অনুভব করে তাদের ব্যারাকের জন্য একটি ফ্রিজ ও একটি এলইডি টিভি  প্রদান করেছে বান্দরবানের বিশিষ্ট শিল্পপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ।

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়
৩০ মে, ২০১৯ ১২:৫২:৪৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনার কলাবাগান এলাকায় বুধবার ভ্রাম্যমান আদালতে অভিযানে হাইকোর্ট কর্তৃক ঘোষিত নিন্ম মানের পণ্য লাচ্ছা সেমাই, মোল্লা সল্ট ও সরিষা তেল বিক্রয় করার অপরাধে সেই সব পণ্য জব্দ করেছে ধ্বংস করা হয়। সেই সাথে কলাবাগানের দাদু বেকারীকে ৪ হাজার, হক বেকারীকে ৪ হাজার সহ মোট ৪ টি দোকানকে সর্বমোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ছাত্রলীগের কলেজ ও পৌর শাখার সম্মেলনের মনোনয়ন ফরম বিক্রি
৩০ মে, ২০১৯ ১২:৫০:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সরকারী কলেজ ও পৌর শাখা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে আগ্রহীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শেষ হয়েছে। গতকাল ২৮মে মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সদস্য সচিব উপস্থিত থেকে নেতাকর্মীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions